শিশুদের আনন্দ দিতে ফানসিটি শিশুপার্ক

ভ্রমণ ডেস্ক
ভ্রমণ ডেস্ক ভ্রমণ ডেস্ক
প্রকাশিত: ০৩:৩৮ পিএম, ৩০ জুলাই ২০১৯

শিশুসহ সব বয়সের মানুষের বিনোদন, প্রাকৃতিক সৌন্দর্য ও নির্মল আনন্দ উপভোগের কেন্দ্র হিসেবে পরিচিত ফানসিটি অ্যান্ড অ্যামিউজমেন্ট পার্ক। এটি ঠাকুরগাঁও জেলার অন্যতম প্রধান পিকনিক স্পট হিসেবে বিবেচিত হয়ে আসছে। আসন্ন ঈদের ছুটিতে সপরিবারে ঘুরে আসতে পারেন।

অবস্থান: জেলার পীরগঞ্জ শহরের প্রাণকেন্দ্র আরডিআরএস মোড় সংলগ্ন এবং পৌরসভা কার্যালয়ের সামনে অবস্থিত একমাত্র শিশুপার্ক বা বিনোদন কেন্দ্র এটি।

funcity

বৈশিষ্ট্য: শিশুদের জন্য রয়েছে আকর্ষণীয় সব রাইড। পাবেন সাম্পান, ট্রেন, ব্রিজ, দোলনা ও আম-লিচুর বাগান। প্রতিটি দেয়ালে রয়েছে বিভিন্ন কবি, সাহিত্যিক, বৈজ্ঞানিকের ছবি। এছাড়া চমৎকার সব স্থাপত্য শৈলীতে আকৃষ্ট হবেন। তাই তো পিকনিক মৌসুম বা ঈদের ছুটিতে এখানে ভিড় জমায় আশেপাশের জেলা থেকে আগত দর্শনার্থীরা। এটি উপজেলার আর্থ-সামাজিক উন্নয়নেও অবদান রাখছে।

funcity

সুযোগ-সুবিধা: এখানে গাড়ি রাখার জন্য রয়েছে নিজস্ব এলাকা। এখানে খাওয়ার ব্যবস্থা থাকলেও রাতে অবস্থানের সুযোগ নেই। থাকার জন্য শহরে হোটেল রয়েছে।

funcity

যাতায়াত: ঢাকা থেকে সড়ক ও রেলপথে ঠাকুরগাঁও যেতে হবে। ঠাকুরগাঁও থেকে বাস বা সিএনজিতে করে রাণীশংকৈল পৌঁছতে হবে। সেখান থেকে ফানসিটি পার্কে যাওয়া যায়।

এসইউ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]