মি. নুডলসের ওয়েব ট্রাভেল শোতে তানভীর অপু

ভ্রমণ ডেস্ক
ভ্রমণ ডেস্ক ভ্রমণ ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৭ এএম, ২৬ অক্টোবর ২০১৯

বিশ্বের ৬৮টি দেশের ৭১৫টি শহর ভ্রমণ করেছেন বিশ্ব পর্যটক তানভীর অপু। এতে সড়কপথে তিনি ১ লাখ কিলোমিটার ভ্রমণ করেছেন। কোন একক বাংলাদেশি হিসেবে এটি তার উল্লেখযোগ্য অর্জন। তানভীর অপুর বিভিন্ন দেশ ও শহর ঘুরে বেড়ানোর রোমাঞ্চকর অভিজ্ঞতা, দর্শনীয় স্থানসমূহের অপ্রতুল সব ছবি নিয়ে আসছে ওয়েব ট্রাভেল শো।

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড মি. নুডলস। মি. নুডলস কাপ নুডলসের সৌজন্যে এই ওয়েব ট্রাভেল শো অনুষ্ঠিত হবে। এতে তানভীর অপুর ভ্রমণের গল্পগুলো প্রকাশ করা হবে। যা তরুণদের দেশ-বিদেশের বিভিন্ন দর্শনীয় স্থান ভ্রমণ করতে উৎসাহিত করবে।

গত বৃহস্পতিবার মি. নুডলসের সাথে ভ্রমণ বৃত্তান্ত প্রচারের একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ব পর্যটক তারভীর অপু এবং মি. নুডলসের ডেপুটি জেনারেল ম্যানেজার-মার্কেটিং তোষণ পল প্রমুখ।

তোষণ পল বলেন, ‘তানভীর অপুর উল্লেখযোগ্য ভ্রমণকাহিনি তুলে ধরে দর্শকদের ভ্রমণে আরও উৎসাহিত করা হবে। তাই মি. নুডলস কাপ নুডলসের সৌজন্যে ‘ওয়াও পৃথিবী’ শিরোনামে একটি ওয়েব ট্রাভেল শো প্রতিষ্ঠানের ফেসবুক এবং ইউটিউবে প্রচার শুরু হবে।’

তানভীর অপু বলেন, ‘আমি বরাবরই বাংলাদেশের ভ্রমণপ্রিয় মানুষ ও অ্যাডভেঞ্চারাস তরুণদের উৎসাহিত করতে চাই। সেই লক্ষ্যে আমার ভ্রমণকাহিনি মানুষের মাঝে তুলে ধরতে মি. নুডলস এগিয়ে এসেছে। তাই আমি তাদের প্রতি কৃতজ্ঞ।’

এসইউ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com