দুই বছর পেরিয়ে ব্যাংকার্স ট্রাভেলার্স গ্রুপ

ভ্রমণ ডেস্ক
ভ্রমণ ডেস্ক ভ্রমণ ডেস্ক
প্রকাশিত: ০১:৫৯ পিএম, ০৮ অক্টোবর ২০১৯

‘দেখতে হবে বিশ্বটাকে তার আগে দেখবো নিজ দেশটাকে’ এই স্লোগানে ভ্রমণপ্রিয় ব্যাংকাররা ২০১৭ সালে গড়ে তুলেন ব্যাংকার্স ট্রাভেলার্স গ্রুপ। ফেসবুকভিত্তিক এই গ্রুপ বর্তমানে বিভিন্ন পেশার ভ্রমণপ্রিয়দের কাছে বেশ জনপ্রিয়।

গ্রুপের উদ্যোগে ভ্রমণপ্রিয়রা একসঙ্গে দেশের প্রায় সব পর্যটন স্পটগুলো ছাড়াও ঘুরেছেন ভারত, নেপাল, থাইল্যান্ডের নানা প্রান্তে।

সম্প্রতি দুই বছর পেরিয়ে তিন বছরে পদার্পণ করেছে ব্যাংকার্স ট্রাভেলার্স গ্রুপ। এ উপলক্ষে আয়োজন করা হয় প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকার্স ট্রাভেলার্স গ্রুপের প্রতিষ্ঠাতা ও এডমিন জুয়েল ট্রাভেলার। অতিথি ছিলেন পর্বতারোহী এবং আলোকচিত্রী মীর শামসুল আলম বাবু, বাংলাদেশের ৬৪টি জেলা এবং ৪৭টি দেশ ভ্রমণকারী হেরিটেজ ট্রাভেলার এলিজা বিনতে এলাহী।

এছাড়াও উপস্থিতি ছিলেন ৬৫টি দেশ এবং ৭১৫টি শহর ভ্রমণকারী ওয়ার্ল্ড ট্রাভেলার তানভির অপুসহ গ্রুপের এডমিন, মডারেটর ও সদস্যবৃন্দ।

জুয়েল ট্রাভেলার জানান, ব্যাংকার্স ট্রাভেলার্স গ্রুপ শুধু একটি ট্যুর গ্রুপই না। এই গ্রুপ দেশের বিভিন্ন জায়গায় সমাজসেবা মূলক কার্যক্রম পরিচালনা করছে।

এএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]