ভ্রমণ পথে যাত্রা বিরতি নিলে পাবেন ফ্রি ভিসা

ভ্রমণ ডেস্ক
ভ্রমণ ডেস্ক ভ্রমণ ডেস্ক
প্রকাশিত: ০৬:৪৬ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০২০

ইউরোপ, আমেরিকা বা আফ্রিকা ভ্রমণ পথে দুবাইয়ে যাত্রা বিরতি করলে ৯৬ ঘণ্টার জন্য দুবাইয়ের ফ্রি ভিসা এবং দুই রাতের জন্য ফ্রি হোটেল সুবিধা দেবে বেসরকারি বিমান সংস্থা এমিরেটস। অফারটি পেতে ১১ থেকে ২৪ ফেব্রুয়ারির মধ্যে ফ্লাইট বুকিং দিতে হবে। এমনকি ২০ ফেব্রুয়ারি থেকে ৩১ মার্চের মধ্যে ভ্রমণ করতে হবে।

একই সঙ্গে এয়ারলাইন্সের পক্ষ থেকে বিশেষ ভাড়াও অফার করা হয়েছে। ইউরোপ ভ্রমণের ক্ষেত্রে সর্বনিম্ন সব ট্যাক্সসহ রিটার্ন ভাড়া ৯২৭ মার্কিন ডলার।

জানা যায়, ইকোনমি শ্রেণির যাত্রীরা দুবাইয়ের রোভ বা সমমানের কোনো হোটেলে বিনা মূল্যে দুটি রাত যাপনের সুবিধা পাবেন। প্রথম ও বিজনেস শ্রেণি বা মিক্সড শ্রেণির যাত্রীরা অ্যাড্রেস স্কাই ভিউ, অ্যাড্রেস ফাউন্টেন ভিউ বা সমমানের কোনো হোটেলে একই রকম সুবিধা পাবেন।

jagonews24

এছাড়া আগের মতোই প্রথম ও বিজনেস শ্রেণির যাত্রীরা চালকসহ প্রাইভেট গাড়িতে বিমানবন্দর ট্রান্সফারের সুবিধা পাবেন।

দুবাই অবস্থান করার সময় ‘স্কাইওয়ার্ডস এভরিডে’ অ্যাপ ব্যবহার করে এমিরেটস লয়্যালটি প্রোগ্রামের মাইল (পয়েন্ট) অর্জন করতে পারবেন। সংযুক্ত আরব আমিরাতের ১ হাজারেরও বেশি আউটলেট এবং ২৫০টি ব্র্যান্ডে কিছু কিনলে একাউন্টে স্কাইওয়ার্ড মাইল জমা হবে।

এ মাইল ব্যবহার করে পরে ফ্লাইট আপগ্রেড, এয়ার টিকিট কেনা, হোটেল রুম বুকিং করতে পারবেন।

এসইউ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]