ভাইরাল আইসক্রিম বিক্রেতার নাচ-গান

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০২:৪৯ পিএম, ০৮ ডিসেম্বর ২০২১

তুর্কির আইসক্রিম বিক্রেতারা ক্রেতাদের সঙ্গে বিভিন্ন খুনসুটি করে থাকেন। সেসব ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমেও উড়ে বেড়ায়। সম্প্রতি তেমনই এক আইসক্রিম বিক্রেতার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ইন্টারনেটে তুমুল জনপ্রিয় হয়ে ওঠা এই ব্যক্তি তার নাচ-গান দিয়ে সবারই মন কেড়েছেন। নিশ্চয়ই তার নেচে নেচে আইক্রিম বিক্রি করার ভিডিও আপনিও দেখেছেন!

jagonews24

ছোট থেকে বড় সবাই তার আইসক্রিমের দোকানের সামনে গিয়েই নাচতে শুরু করেন। ক্রেতার সঙ্গে তাল মিলিয়ে বিক্রতাও তার প্রতিভা দেখান। এর পাশেই ভিড় জমিয়ে ক্রেতা-বিক্রেতার নাচ উপভোগ করেন অন্যান্যরা।

তার দোকানের অবস্থান তুরস্কের লারা জেলায়। যেটি শহরের কেন্দ্র থেকে ১২ কিলোমিটার দূরে। তার দোকানের নাম ‘কিলগিন দন্দুরমাছি’। ইনস্টাগ্রামে এই দোকানের অনুসারীর সংখ্যা ১.১ মিলিয়ন। বর্তমানে বেশ কয়েকটি সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বিভিন্ন ডান্স ভিডিও ভাইরাল হয়েছে।

jagonews24

শুধু তাই নয়, সম্প্রতি এক ভিডিওতে দেখা গেছে এক বিশেষ বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিকে নিজ হাতে আইসক্রিম খাওয়াচ্ছেন তিনি। এমনকি ওই ব্যক্তিকে খাওয়ানোর পর বাকি আইসক্রিমটুকু নিজে খেয়ে শেষ করে
বিক্রেতা। যা দেখে সবাই প্রসংশায় ভাসাচ্ছেন তাকে।

এই জনপ্রিয় আইসক্রিম বিক্রেতার নাম মেহমেত ডিঙ্ক। জানা গেছে, ২০০৪ সালে মেহমেত মোস্তফা কামাল ইউনিভার্সিটি থেকে বিজনেস ইনফরমেটিক্স বিভাগ থেকে পড়াশোনা সমাপ্ত করেছেন।

jagonews24

সামাজিক যোগাযোগ মাধ্যমে এই বিক্রেতার নাচ ভাইরাল হওয়ার পর থেকে অনুসারী ও ক্রেতার সংখ্যাও অনেক বেড়েছে। প্রতিদিনই তার দোকানে শত শত মানুষের ভিড় লেগেই থাকে।

টিকটকে বর্তমানে মেহমেত ডিঙ্কের অনুসারীর সংখ্যা ১৫.৩ মিলিয়ন। তার দোকানের স্লোগান হলো, ‘আমরা শুধু আইসক্রিম বিক্রি করি না, বরং নাচ-গান ও বিনোদনও দিয়ে থাকি।’

জেএমএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]