জোকস

আজকের কৌতুক : ফেক আইডির সঙ্গে প্রেম

কৌতুক এক : ফেক আইডির সঙ্গে প্রেম

এক সুন্দরী ফেসবুক আইডি খুললো। একটু পর থেকেই ফ্রেন্ড রিকোয়েস্ট আসতে শুরু করলো ইচ্ছেমতো। একটু পরে এক হ্যান্ডসাম ছেলের মেসেজ এলো সুন্দরীর আইডিতে।ছেলে: হাই বেবি।মেয়ে: হ্যালো।ছেলে: তুমি অনেক দুষ্টু।মেয়ে: তুমি অনেক ফাজিল।ছেলে: মানে! আমি কী ফাজলামো করলাম?মেয়ে: মেয়ে দেখলেই খালি মেসেজ দাও।

এভাবে অনেকদিন চলার পর ছেলে আর মেয়ের রিলেশন হলো। ছেলের কৃপণ বাবার পকেট মেরে প্রতিদিন টাকা পাঠাতো মেয়ের হাতখরচের জন্য। একদিন ছেলে দেখে যে, তার বাবাও ফেসবুক চালাচ্ছে। ছেলে বাবাকে হুমকি দিয়ে বললো-ছেলে: বাবা, তুমি আমাকে একটাকাও দাও না। আবার ফেসবুক চালাও? দাঁড়াও, আম্মুকে বলছি।বাবা: তোকে হাতখরচ দেওয়ার দরকার কী? তুই তো প্রতিদিন আমার পকেট মেরে তোর গার্লফ্রেন্ডকে দিচ্ছিস।ছেলে: তুমি জানো কীভাবে?বাবা: তুই যে মেয়ের সঙ্গে প্রেম করছিস, ওটা আমার ফেক আইডি!

আরও পড়ুন > আজকের কৌতুক : বিয়ে করতে পারব না

****

কৌতুক দুই : প্রেমের অভিনয়

মহিলা: হ্যালো, আপনি কি বিবাহিত?পুরুষ: না।মহিলা: ওরে শয়তান, আমি তোর বউ। আজ বাড়ি আয় তুই। ফোন কেটে গেল।

একটু পর ক্রিং ক্রিং-মহিলা: হ্যালো, আপনি কি বিবাহিত?পুরুষ: হ্যাঁ।মহিলা: কী বললি? তুই বিবাহিত? তাহলে এতদিন আমার সাথে প্রেমের অভিনয় করলি কেন?পুরুষ: না, আমি আসলে অবিবাহিত।মহিলা: ওরে পাজি, আজ তুই বাসায় আয়। আমি তোর বউ।

আরও পড়ুন > আজকের কৌতুক : মেয়ে দেখার কারণ

****

কৌতুক তিন : গরুর লেজ টানাটানিএক ব্যক্তি একদিন অনেক মদ খেয়ে মাতাল হয়ে বাড়িতে ঢুকলো। কিন্তু সে ঘরে না ঢুকে ভুল করে গোয়াল ঘরে ঢুকে পড়লো। তারপর গরুর লেজ ধরে বললো-মাতাল: কীগো ময়নার মা, প্রতিদিন দুইটা বেণি করো। আজ একটা কেন?

এইচএন/জেআইএম