জোকস

আজকের কৌতুক : কেউ কথা রাখে না

কৌতুক এক : কেউ কথা রাখে না

মাতাল স্বামীর আচরণে ত্যক্ত-বিরক্ত স্ত্রী চূড়ান্ত ওয়ার্নিং দিচ্ছে-স্ত্রী : আজ রাতে ফের যদি মদ খেয়ে বাড়ি ফের, তাহলে তোমার একদিন কি আমার একদিন!স্বামী : কী করবা তুমি? প্রত্যেকদিন ঘ্যানর ঘ্যানর ভালো লাগে না!স্ত্রী : আমি আত্মহত্যা করমু, আইজকা যদি মাতাল হয়ে আসো!স্বামী : তুমি তো রোজ সকালে এই ওয়াদা করো! একবারও কি পূরণ করছো? না তুমি ওয়াদা পূরণ করো, না আমি মদ খাওয়া ছাড়ি। এইটা একটা সংসার হইলো? কেউ কথা রাখে না!

আরও পড়ুন : আজকের কৌতুক : বাসর ঘরে মজার কাণ্ড

****

কৌতুক দুই : বারবার ফোন করার কারণ

রাগ করে বাবার বাড়ি চলে যাওয়া বউকে ফোন করেছে স্বামী। কিন্তু ফোন ধরেছেন শাশুড়ি- শাশুড়ি : তোমাকে না বলেছি যে, আমার মেয়ে আর তোমার কাছে ফিরে যাবে না। এ কথা আর কতবার বলবো? জামাই : জ্বি আম্মা, তারপরও...শাশুড়ি : তারপরও মানে! বেশরমের মতো প্রতিদিন ফোন করো কেন? আমার মেয়ে তোমার কাছে আর ফিরবে না।জামাই : আম্মা, আপনার এই কথাটা শুনতে খুব ভালো লাগে। কথাটা বারবার শুনতে চাই- তাই রোজ বিরক্ত করি।

আরও পড়ুন : আজকের কৌতুক : বিয়ে করতে পারব না

****

কৌতুক তিন : মুখটা সামলাও

সংসারের ঝামেলায় বিরক্ত স্ত্রী বলছে-স্ত্রী : একজন নারী একা আসলে কয়দিক সামলাবে, বলো! তোমার কাচ্চা-বাচ্চাকে, তোমার আত্মীয়-স্বজনকে, তোমার সংসার, নাকি তোমাকে? বলো! ইনসাফ করে বলো!স্বামী : শুধু মুখটা সামলাও তোমার। বাকি সব এমনি এমনি সামলে যাবে।

এইচএন/এমএস