দেশজুড়ে

ভাতিজির বিয়েতে গুলি ছুড়ে চাচার উল্লাস

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ভাইয়ের মেয়ের বিয়েতে শটগানের ফাঁকা গুলিবর্ষণ করে উল্লাস করেছে চাচা মো. কাবুল। উপজেলার টুপুরিয়া গ্রামে কাবুলের ভাই নান্নু শেখের মেয়ে শিলা খানমের বিয়েতে এ অভিনব ঘটনা ঘটে।

Advertisement

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শটগানের ফাঁকা গুলি নিক্ষেপের ভিডিওটি শুক্রবার আপলোড করেন মো. কাবুল। সেখানে তিনি লিখেছেন, ‘ভাতিজির বিয়েতে বন্দুক ফুটিয়ে আনন্দ উৎসব।’

পোস্ট করা ছয় সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, মো. কাবুল শটগান দিয়ে এক রাউন্ড গুলিবর্ষণ করে আনন্দ-উল্লাস করছেন। এ নিয়ে ফেসবুকে সমালোচনার ঝড় ওঠে।

স্থানীয় সূত্র জানায়, ৩ আগস্ট কাবুলের ভাই নান্নু শেখের মেয়ে শিলা খানমের সঙ্গে চৌরখুলী গ্রামের এস্কান্দার ভূঁইয়ার ছেলে সবুজ ভূঁইয়ার বিয়ে হয়। বিয়ের দিন বর আসার পর শটগান দিয়ে এক রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে আনন্দ-উল্লাস প্রকাশ করেন কাবুল।

Advertisement

এ বিষয়ে মো. কাবুল বলেন, বন্দুকটি বীরবিক্রম হেমায়েত উদ্দিনের। হেমায়েত উদ্দিনের মৃত্যুর পর তার ছেলে নান্নু নিজের নামে লাইসেন্স করে বন্দুকটি রেখেছেন। এটি একটি বৈধ বন্দুক। নান্নুর মেয়ের বিয়েতে আনন্দ-উৎসব করার জন্য আমরা এক রাউন্ড গুলি ফুটিয়েছি মাত্র।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোটালীপাড়া থানা পুলিশের ওসি শেখ লুৎফর রহমান বলেন, ওই ভিডিও আমরা দেখেছি। বিষয়টি খতিয়ে দেখছি আমরা।

এএম/পিআর

Advertisement