দেশজুড়ে

রাজবাড়ী জেলা আ’লীগের সভাপতি জিল্লুল, সম্পাদক ইরাদত

রাজবাড়ীতে মো. জিল্লুল হাকিমকে সভাপতি ও কাজী ইরাদত আলীকে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

Advertisement

শনিবার (১৬ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে শহীদ খুশি রেলওয়ে ময়দানে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অব.) ফারুক খান এ ঘোষণা দেন।

এসময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে কাজী কেরামত আলী, আকবর আলী মর্জি, ফকির আব্দুল জব্বার, মহম্মদ আলী চৌধুরী এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে শেখ সোহেল রানা টিপুর নাম ঘোষণা করা হয়।

এর আগে সকালে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যোগ দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

Advertisement

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অব.) ফারুক খান ও আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেনসহ রাজবাড়ী জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

সম্মেলন শুরুর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন আমন্ত্রিত অতিথি ও স্থানীয়রা নেতাকর্মীরা। এছাড়া সম্মেলন সফল করতে সকালে জেলার বিভিন্ন অঞ্চল থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে উপস্থিত হন নেতাকর্মীরা। সম্মেলন শুরুর আগেই পরিপূর্ণ হয়ে ওঠে সম্মেলনস্থল। পাশাপাশি নেতাকর্মীদের স্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো এলাকা। পরিস্থিতি স্বাভাবিক রাখতে সম্মেলনস্থলে আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

সবশেষ ২০১৫ সালের নভেম্বরে অনুষ্ঠিত হয় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সম্মেলন।

রুবেলুর রহমান/ এফআরএম/এএসএম

Advertisement