দেশজুড়ে

নারায়ণগঞ্জে কিশোর গ্যাংয়ের অপরাধ ঠেকাতে মাঠে পুলিশ

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার ইসদাইর ও আশপাশ এলাকাতে কিশোর গ্যাংয়ের উৎপাত বৃদ্ধি ও কয়েকটি খুনের ঘটনার পর তৎপর হয়ে উঠেছে জেলা পুলিশ। তারই অংশ হিসেবে বুধবার (২৫ মে) রাত ৮টা থেকে শহরের বিভিন্ন এলাকায় মহড়ার মাধ্যমে পুলিশের পক্ষে সচেতনতা কার্যক্রম চালানো হয়। একইসঙ্গে অপরাধীদের গ্রেফতারে বিভিন্নস্থানে অভিযান চালানো হয়।

Advertisement

অতিরিক্ত জেলা পুলিশ সুপার (ক সার্কেল) নাজমুল হাসান ও সদর মডেল ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান মোল্লার নেতৃত্বে একদল পুলিশ মোটরসাইকেল ও কয়েকটি পিকআপভ্যান নিয়ে শহরের নিতাইগঞ্জ, বাপ্পি চত্বর ও সৈয়দপুরের বিভিন্ন এলাকায় সাইরেন বাজিয়ে মহড়া দেয়।

এসময় প্রয়োজন ছাড়া সন্ধ্যার পর বাইরে ঘোরাঘুরি ও রাতে মোড়ে মোড়ে অহেতুক আড্ডারত কিশোরদের ডেকে নিয়ে সতর্ক করা হয়। পাশাপাশি কিশোরদের প্রতি নজর দেওয়ার জন্য অভিভাবকদের প্রতি অনুরোধ জানানো হয়।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান বলেন, জেলা পুলিশ সুপার এবং ডিআইজি স্যারের নির্দেশনার ভিত্তিতে এই কাজ শুরু করেছি। এর মাধ্যমে সবার সহযোগিতায় কিশোর গ্যাং এবং মাদকের বিরুদ্ধে কঠোর অভিযান অব্যাহত থাকবে।

Advertisement

তিনি বলেন, নারায়ণগঞ্জ জনবহুল হওয়ায় এখানে কিশোর গ্যাংয়ের তৎপরতা বেশি রয়েছে। তারা বিভিন্ন পাড়া মহল্লায় আড্ডাবাজি এবং গ্যাং কালচারে অভ্যস্ত হয়ে পড়েছে। আমরা তাদের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করবো।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান মোল্লা বলেন, কিশোর গ্যাংয়ের উৎপাত ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছি। আমাদের এ অভিযান অব্যাহত রাখতে চাই।

মোবাশ্বির শ্রাবণ/এমআরআর/জিকেএস

Advertisement