খেলাধুলা

হ্যান্ডবল লিগে চ্যাম্পিয়ন প্রয়াত মনসুরের ক্লাব

ক্রীড়াঙ্গনের পরিচিত মুখ ছিলেন মনসুর আলী। ২০২১ সালের ১২ মে ইন্তেকাল করেছেন এই ক্রীড়া সংগঠক। তার হাতে গড়া মনসুর স্পোর্টিং ক্লাব শুক্রবার প্রথমবার চ্যাম্পিয়ন হয়েছে কিউট প্রথম বিভাগ হ্যান্ডবল লিগে।

Advertisement

১৯৯১-৯২ সাল থেকে প্রথম বিভাগ হ্যান্ডবল লিগ খেলছে মনসুর স্পোর্টিং ক্লাব। মনসুর স্পোর্টিং ক্লাব কখনও রানার্সআপও হতে পারেনি। এই প্রথম শিরোপা জিতে নিয়েছে প্রয়াত মুনসুর আলীর নামের ক্লাবটি।

পল্টনস্থ শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত লিগের শেষ ম্যাচে ৩০-১৫ গোলে পূর্বাচল পরিষদকে পরাজিত করে। বিজয়ী দল প্রথমার্ধে ১৫-০৭ গোলে এগিয়ে ছিলো।

অন্য খেলায় ওল্ড আইডিয়ালস ৪০-৩১ গোলে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে। বিজয়ী দল প্রথমার্ধে ২০-১৬ গোলে এগিয়ে ছিলো।

Advertisement

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌসূমী ইন্ডাস্ট্রিজ লিমিটেড (কিউট)-এর চেয়ারম্যান কাজী রাজিব উদ্দিন আহমেদ চপল। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সম্মানিত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর।

আরআই/এমএমআর/এএসএম

Advertisement