দেশজুড়ে

দাঁড়িয়ে থাকা মাহিন্দ্রাকে ট্রাকের ধাক্কা, নিহত দুই

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা যাত্রীবাহী মাহিন্দ্রার পেছনে তেলবাহী ট্রাকের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। আহত হয়েছে আরও চার যাত্রী।

Advertisement

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রহমতগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জেলার গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নের গঙ্গাশ্রম গ্রামের মৃত আমির উদ্দিনের ছেলে আব্দুস ছাত্তার ও ঈশ্বরগঞ্জ উপজেলার চরনিখলা এলাকার মোতালেব মিয়ার ছেলে রবিন মিয়া (২০)।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজেদুর রহমান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা যাত্রীবাহী মাহিন্দ্র চালক ঈশ্বরগঞ্জ পৌরসভার রহমতগঞ্জ এলাকায় আঞ্চলিক মহাসড়কের পাশে গাড়িটি দাঁড় করিয়ে যাত্রী নামাচ্ছিলেন। এসময় পেছন দিক থেকে আসা একটি দ্রুতগামী তেলবাহী ট্রাক দাঁড়িয়ে থাকা মাহিন্দ্রার পেছনে ধাক্কা দেয়। এতে ভেতরে থাকা যাত্রীরা সড়কে ছিটকে পড়ে আহত হন।

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক আব্দুস ছাত্তারকে মৃত ঘোষণা করেন। দুজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। বাকি দুজনকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে রবিন মিয়া নামের এক যুবক মারা যান।

ওসি মাজেদুর রহমান বলেন, আব্দুস সাত্তারের মরদেহ থানায় ও রবিন মিয়ার মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা আছে। তেলবাহী ট্রাক এবং দুর্ঘটনাকবলিত মাহিন্দ্রাটিকে থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মঞ্জুরুল ইসলাম/এসআর/জেআইএম

Advertisement