দেশজুড়ে

সাততলা থেকে লাফিয়ে প্রাণে বাঁচলেও গুরুতর আহত ছাত্রলীগ নেতা

রাজধানীর বেইলি রোডে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রাণে বাঁচতে সাততলা থেকে লাফিয়ে মারাত্মক আহত হয়েছেন মুজাহিদুল ইসলাম জুবায়ের (২১) নামে এক ছাত্রলীগ নেতা।

Advertisement

আরও পড়ুন

একই পরিবারের ৫ জনের মৃত্যু, একসঙ্গে খোঁড়া হচ্ছে কবর প্রাণ গেলো অতিরিক্ত ডিআইজির বুয়েটপড়ুয়া মেয়ের ‘পোড়া ভবন দেখে এখনো শরীর কাঁপছে’

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৯টা ৫০ মিনিটের দিকে রাজধানীর বেইলি রোডের একটি ভবনে এ আগুন লাগে। আহত মুজাহিদুল ইসলাম জুবায়ের ফরিদপুরের বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক ও উপজেলার গুনবহা ইউনিয়নের অমৃতনগর গ্রামের মান্নান শেখের ছেলে।

আরও পড়ুন

Advertisement

অগ্নিকাণ্ড থেকে বাঁচতে চাইলে যেখানে পাবেন আগুন নেভানোর যন্ত্র অগ্নিনিরাপত্তায় গ্রাহকদের আস্থার প্রতীক ‘সেফমেট’ আগুন-ধোঁয়ায় সেকেন্ডেই বাজবে ফায়ার এলার্ম

বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মুর্তজা তমাল জাগো নিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মুজাহিদুল ইসলাম জুবায়ের উপজেলা ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক। তিনি রাজধানীর বেইলি রোডের ওই ভবনে কাচ্চি ভাই রেস্টুরেন্টে চাকরি করতেন। ভবনে আগুন লাগার পর দৌড়ে সাততলায় আশ্রয় নেন। পরে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রাণে বাঁচতে সাততলা থেকে লাফিয়ে পড়েন। এতে তার দুটি পা এবং কোমরের একটি হাড় ভেঙে গেছে। বর্তমানে তিনি ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন।

এন কে বি নয়ন/এফএ/এমএস