ভিডিও EN
  1. Home/
  2. ক্যাম্পাস

ঢাবি ছাত্রদলের সভাপতি গণেশ, সম্পাদক নাহিদ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক | ঢাকা বিশ্ববিদ্যালয় | প্রকাশিত: ০৫:১৭ পিএম, ০১ মার্চ ২০২৪

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি গণেশ চন্দ্র রায় সাহস ও সাধারণ সম্পাদক হয়েছেন নাহিদুজ্জামান শিপন।

শুক্রবার (১ মার্চ) বিকেল ৩টায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয়তাবাদী ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার কমিটির ভারপ্রাপ্ত সভাপতি এ বি এম ইজাজুল কবির রুয়েল এবং সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম এর নেতৃত্বাধীন বিদ্যমান কমিটি বিলুপ্ত করে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার ৭ সদস্য বিশিষ্ট নতুন আংশিক কমিটি অনুমোদন করা হয়েছে। নবগঠিত এই আংশিক কমিটিতে গণেশ চন্দ্র রায় সাহসকে সভাপতি এবং নাহিদুজ্জামান শিপনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মাসুম বিল্লাহ, সহ-সভাপতি আনিসুর রহমান খন্দকার অনিক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নাছির উদ্দীন শাওন, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আক্তার শুভ এবং সাংগঠনিক সম্পাদক নূর আলম ভুইয়া ইমন।

ঢাবি শাখার সভাপতি গণেশ চন্দ্র রায় বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমাকে যে দায়িত্ব দিয়েছেন আমি সেই দায়িত্ব জীবন দিয়ে হলেও পালন করার চেষ্টা করব। দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার রক্ষার্থে দলের প্রয়োজনে যেকোন ত্যাগ স্বীকার করতে সদা সর্বদা প্রস্তুত থাকবো।

এদিকে একইসঙ্গে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটিও ঘোষণা করা হয়েছে। নবগঠিত আংশিক কেন্দ্রীয় কমিটিতে রাকিবুল ইসলাম রাকিবকে সভাপতি এবং নাসির উদ্দীন নাসিরকে সাধারণ সম্পাদক করা হয়েছে। কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি আবু আফসান মোহাম্মদ ইয়াহিয়া, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল মালুম, সাংগঠনিক সম্পাদক আমানউল্লাহ আমান, দপ্তর সম্পাদক মোহা. জাহাঙ্গীর আলম এবং প্রচার সম্পাদক শরিফ প্রধান শুভ।

এনএস/এসআইটি/এএসএম