রাস্তা থেকে তুলে নিয়ে নারী বীমা কর্মীকে পালাক্রমে ধর্ষণ

জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০২:৪৪ পিএম, ১৮ নভেম্বর ২০১৯
রাস্তা থেকে তুলে নিয়ে নারী বীমা কর্মীকে পালাক্রমে ধর্ষণ

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় পপুলার লাইফ ইন্স্যুরেন্সের কোম্পানি লিমিটেডের (৩২) এক নারী কর্মীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৮ নভেম্বর) সকালে এ ঘটনায় বালিয়াকান্দি থানায় তিনজনকে আসামি করে ওই নারী মামলা করেছেন।

অভিযুক্তরা হলেন- বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের দড়িপাড়া গ্রামের রুকু বিশ্বাসের ছেলে মো. সাদ্দাম (২৫), মো. মারুফ (২৬) ও মো. কামরুল (২৫)।

মামলা সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার ওই নারী গত শনিবার (১৬ নভেম্বর) রাজবাড়ী জেলা বীমা অফিস থেকে কাজ শেষে বাড়ি ফিরছেলেন। রাত সাড়ে ৯টার দিকে তিনি বাড়ির অদূরে বহরপুর বাজারের কাছে পৌঁছালে অভিযুক্তরা তাকে জোরপূর্বক একটি ব্যাটারিচালিত অটোরিকশায় উঠিয়ে ফাঁকা নির্জন মাঠের মধ্যে একটি স্যালো মেশিন ঘরে নিয়ে যায়। সেখানে তাকে পালাক্রমে ধর্ষণ করে এবং তার কাছে থাকা অফিসের ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে ভয়ভীতি দেখিয়ে ওই নারীকে একটি অটোভ্যানে তুলে দেয়। তিনি স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে চিকিৎসা নেন এবং পরিবারের সদস্যদের বিষয়টি জানান।

বালিয়াকান্দি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজমল হুদা জানান, ধর্ষণের ঘটনায় তিনজনকে আসামি করে এক নারী থানায় মামলা করেছেন। তাকে মেডিকেল পরীক্ষার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

রুবেলুর রহমান/আরএআর/এমকেএইচ

সর্বশেষ - দেশজুড়ে

জাগো নিউজে সর্বশেষ

জাগো নিউজে জনপ্রিয়