খুঁজতে খুঁজতে বালুর নিচে ছেলের লাশ পেলেন বাবা

উপজেলা প্রতিনিধি শ্রীপুর (গাজীপুর)
প্রকাশিত: ১২:০০ পিএম, ০৬ ডিসেম্বর ২০১৯
খুঁজতে খুঁজতে বালুর নিচে ছেলের লাশ পেলেন বাবা

গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের বিধায় গ্রামের নির্মাণাধীন একটি কারখানার বালুর নিচ থেকে জাহিদ হাসান দুর্জয় (১১) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৬ ডিসেম্বর) সকালে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত জাহিদ বিধায় গ্রামের আকতার হোসেনের ছেলে। সে স্থানীয় তেলিহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী।

নিহত শিশুর স্বজনরা জানায়, বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বিকেলে জাহিদ খেলার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পরে সন্ধ্যায় সে বাড়ি না ফেরায় তাকে খোঁজাখুঁজি শুরু হয়। এ সময় জাহিদের সন্ধান চেয়ে স্থানীয় মসজিদ ও বিভিন্ন এলাকায় মাইকিং করা হয়। শুক্রবার সকালে তার দাদী কমলা খাতুন ও বাবা আকতার হোসেন জাহিদের খোঁজে বাড়ির পার্শ্ববর্তী নির্মাণাধীন একটি কারখানার (চায়না প্রজেক্টের) সীমানা প্রাচীরের ভেতর বালুর নিচে পুঁতে রাখা তার মরদেহ খুঁজে পেয়ে পুলিশে খবর দেন। মরদেহটির মুখের অংশ ছাড়া পুরো অংশই বালুতে পুঁতে রাখা ছিল।

শ্রীপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নয়ন ভূঁইয়া জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যায় জড়িতদের খুঁজে বের করতে ইতোমধ্যে অভিযান শুরু হয়েছে।

শিহাব খান/আরএআর/এমএস

সর্বশেষ - দেশজুড়ে

জাগো নিউজে সর্বশেষ

জাগো নিউজে জনপ্রিয়