গায়ে আগুন দেয়া স্বামীকে জড়িয়ে ধরলেন স্ত্রী

জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৯:০৬ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০২০
গায়ে আগুন দেয়া স্বামীকে জড়িয়ে ধরলেন স্ত্রী

ঝিনাইদহ শহরের নতুন হাটখোলা এলাকায় পারিবারিক বিরোধের জেরে স্ত্রী পিংকির (২০) গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়েছে স্বামী সৌরভ (২৭)। এ সময় স্ত্রী স্বামীকে জাপটে ধরলে তিনিও অগ্নিদগ্ধ হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। রোববার (১৬ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার জানান, ঘটনাস্থল ঘুরে জেনেছি কিছুদিন আগে শহরের আদর্শপাড়া এলাকার সাত্তার মন্ডলের ছেলে সৌরভের সঙ্গে একই এলাকার মুন্না বিহারীর মেয়ে পিংকি’র সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে তাদের মধ্যে বিরোধ হলে ওই মেয়ে সৌরভের নামে সদর থানায় মামলা করে। বিয়ের শর্তে মামলা মীমাংসার পর দুই মাস আগে তাদের বিয়ে হয়। এরপর থেকেই উভয়ের মধ্যে বিরোধ চলছিল। এরই ধারাবাহিকতায় বিকেলে স্ত্রীর কাছে দুই হাজার টাকা দাবি করে সৌরভ। এ নিয়ে কথাকাটাকাটির একপর্যায়ে স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় সে।

এ সময় স্ত্রী স্বামীকে জাপটে ধরলে তার গায়েও আগুন লাগে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। তিনি জানান, ভিকটিম মেয়ের পরিবারকে থানায় অভিযোগ দিতে বলেছি। পাশাপাশি আমরাও সঠিক ঘটনা অনুসন্ধান করছি।

সদর হাসপাতাল কর্তব্যরত চিকিৎসক ডা. মুসলিমা স্বপ্নীল জানান, মেয়েটির শরীরের ৮০ ভাগ পুড়ে গেছে। তাকে ঢাকায় বার্ন ইউনিটে রেফার্ড করা হয়েছে। মেয়েটির স্বামীর তুলনামূলক কম পুড়েছে। তাকে হাসপাতালেই চিকিৎসা দেয়া হচ্ছে।

আব্দুল্লাহ আল মাসুদ/এমএএস/এমকেএইচ


সর্বশেষ - দেশজুড়ে

জাগো নিউজে সর্বশেষ

জাগো নিউজে জনপ্রিয়