EN
  1. Home/
  2. দেশজুড়ে

সিলেটে আরও একজনের মৃত্যু, শনাক্ত ৭৭

নিজস্ব প্রতিবেদক | সিলেট | প্রকাশিত: ০৩:৪৮ পিএম, ০২ সেপ্টেম্বর ২০২০

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন আরও ৮৮ জন। একই সময়ে সিলেটে একজনের মৃত্যু হয়েছে। এই সময়ে বিভাগে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৭৭ জন। এর মধ্যে সিলেটে ৫৩ জন ও সুনামগঞ্জে ১১ জন, হবিগঞ্জে ১০ জন ও মৌলভীবাজারে তিনজন শনাক্ত হয়েছেন।

বুধবার (০২ সেপ্টেম্বর) দুপুরে সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক স্বাস্থ্য বুলেটিনে এসব তথ্য জানানো হয়েছে।

বুলেটিনে বলা হয়, সিলেট বিভাগে একদিনে সুস্থ হওয়া ৮৮ জন রোগীদের মধ্যে সুনামগঞ্জে সর্বাধিক ৩৫ জন, সিলেটে ২৬ জন ও মৌলভীবাজারে ২৭ জন। এ নিয়ে বিভাগে মোট আট হাজার ৪৬ জন করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন।

সিলেট বিভাগে করোনা আক্রান্ত ১০ হাজার ৯৬৫ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি পাঁচ হাজার ৮০৬ জন। এছাড়া সুনামগঞ্জে দুই হাজার ৭৬ জন, হবিগঞ্জে এক হাজার ৫৭২ জন ও মৌলভীবাজারে এক হাজার ৫১১ জনের করোনা শনাক্ত হয়েছে।

এর মধ্যে আট হাজার ৪৬ জন করোনাভাইরাস থেকে সুস্থ হওয়ায় বর্তমানে করোনা আক্রান্ত রোগী রয়েছেন দুই হাজার ৯১৯ জন। সিলেটের চার জেলার বিভিন্ন হাসপাতালের আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন আছেন ১২৯ জন।

এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৮৮ জন। এর মধ্যে সিলেটে ১৩৬ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জে ১২ জন এবং মৌলভীবাজারে ২০ জন।

ছামির মাহমুদ/এএম/এমকেএইচ