EN
  1. Home/
  2. দেশজুড়ে

বেনাপোলে উল্টে গেল পাথরবোঝাই ভারতীয় ট্রাক

উপজেলা প্রতিনিধি | বেনাপোল (যশোর) | প্রকাশিত: ১১:২৯ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২০

যশোরের বেনাপোল বন্দরের দিঘিরপাড়-ছোট আঁচড়া বাইপাস সড়কে পাথরবোঝাই ভারতীয় একটি ট্রাক উল্টে খাদে পড়ে গেছে। ওই সড়কে বেনাপোল পৌরসভার লাইট পোস্ট হেলে পড়ায় অন্ধকারে এ দুর্ঘটনা ঘটে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার সময় বাইপাস সড়কের ভবারবেড় গ্রাম সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে কেউ হতাহত হওয়ার খবর পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছোট আঁচড়া মোড় থেকে দিঘিরপাড় মোড় পর্যন্ত পৌরসভার স্থাপিত লাইট পোস্ট দীর্ঘদিন ধরে নষ্ট থাকায় অন্ধকারে বিভিন্ন যানবাহন চলাচল করে। এ কারণে রাতে প্রায় এ সড়কে ছোটবড় দুর্ঘটনা ঘটে। বারবার বলার পরও পৌরসভা কর্তৃপক্ষ বিষয়টি দেখছেন না।

এলাকার লোকজন বলেন, পৌরসভার লাই টপোস্ট মেইন সড়কে হেলে পড়ার কারণে বাংলাদেশি একটি ট্রাককে সাইড দিতে গিয়ে পাথরবোঝাই ভারতীয় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এ সময় তারা ভারতীয় ট্রাকের নিচ থেকে চালককে উদ্ধার করেন।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) আজিজুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি। ভারতীয় চালক সুস্থ আছেন। ট্রাকটি উদ্ধারে চেষ্টা করা হচ্ছে।

মো. জামাল হোসেন/বিএ