EN
  1. Home/
  2. দেশজুড়ে

আ. লীগ নেতাকে অপহরণ চেষ্টার অভিযোগে গ্রেফতার ছাত্রলীগ নেতা

জেলা প্রতিনিধি | রাজবাড়ী | প্রকাশিত: ০৭:৫৮ পিএম, ১২ নভেম্বর ২০২০

রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. বজলুর রশিদ মিলনকে (৪৭) অপহরণ চেষ্টার অভিযোগে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাহিদুল আলম রাজুসহ দুজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) বিকেলে শহরের রেলওয়ে ময়দানের একটি ক্লাবঘর থেকে তাদের গ্রেফতার করা হয়।

এর আগে সকালে চারজনের নাম উল্লেখসহ ছয়-সাতজনকে অজ্ঞাত আসামি করে রাজবাড়ী থানায় একটি মামলা করেন আলীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. বজলুর রশিদ মিলন। তিনি আলীপুর ইউনিয়নের কোমনপাড়া গ্রামের মৃত লাল মিয়ার ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, আজ বেলা ১১টার দিকে বজলুর রশিদ মিলন বাড়ি থেকে ব্যবসায়িক কাজে রাজবাড়ী জেলা শহরে আসেন। শহরের প্রয়োজনীয় কাজ শেষে দুপুর ১টার দিকে জেলা শহরের ইউ মার্কেটের খন্দকার লাইব্রেবির সামনে পৌঁছতেই ১০-১২ জন যুবক তার গতিরোধ করেন। সেই সঙ্গে তারা তার কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করেন। তিনি টাকা দিতে অস্বীকৃতি জানালে যুবকরা তাকে ভয়ভীতি প্রদর্শন করে শহরের রেলওয়ে ময়দানে থাকা একটি ক্লাব ঘরে নিয়ে আটকে রাখেন। টাকা না দিলে হত্যা করা হবে বলে হুমকি দেন। ওই সময় কৌশলে ফোনে এলাকার সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিঠুকে বিষয়টি অবহিত করেন মিলন। পড়ে ডিবি পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে।

এ বিষয়ে রাজবাড়ী জেলা ডিবি পুলিশের ওসি ওমর শরীফ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে বজলুর রশিদ মিলনকে উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে নাহিদুল আলম রাজু ও মিজানুর রহমান নামে দুজনকে গ্রেফতার করা হয়েছে।

রুবেলুর রহমান/এসআর/এমকেএইচ