ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

রেলস্টেশন থেকে শান্তিনিবাসে

জেলা প্রতিনিধি | ফরিদপুর | প্রকাশিত: ০৮:৫৯ এএম, ০৯ ফেব্রুয়ারি ২০২৩

দীর্ঘদিন ধরে ফরিদপুর রেলস্টেশনে রাত কাটানো অসহায় বৃদ্ধ গোপাল চন্দ্র ঘোষের পাশে দাঁড়িয়েছে জেলা প্রশাসন। বুধবার (৮ ফেব্রুয়ারি) রাতে শহরের টেপাখোলায় অবস্থিত ‘শান্তিনিবাস’ বৃদ্ধাশ্রমে তার ঠাঁই হয়।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিটন ঢালীর উদ্যোগে ফরিদপুর রেলস্টেশন থেকে ইউএনওর গাড়িতে করে তাকে শান্তিনিবাসে নিয়ে যাওয়া হয়।

শান্তিনিবাসের ডেপুটি সুপার তাহসিনা জামান জাগো নিউজকে বলেন, আশা করি, তিনি এখানে ভালো থাকবেন। তার দিকে বিশেষ খেয়াল রাখা হবে।

farid-2.jpg

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিটন ঢালী জাগো নিউজকে বলেন, গোপাল চন্দ্র ঘোষ একজন ভাসমান ভিক্ষুক। তার নেই কোনো জায়গাজমি। পরিবার-পরিজনও নেই। আশ্রয়হীন ভাসমান গোপাল চন্দ্র সারাদিন শহরের বিভিন্ন স্থানে ভিক্ষা করে কোনোমতে চলতেন। রাত হলে থাকতেন রেলস্টেশনে। তার বিষয়টি জানতে পেরে শান্তিনিবাসে তার বসবাসের ব্যবস্থা করে দেওয়া হয়েছে। এমন একজন অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজের কাছেও খুব ভালো লেগেছে।

এ বিষয়ে ফরিদপুরের জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার বলেন, জেলা প্রশাসন অসহায় মানুষের পাশে আছে। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন ঢালী সম্প্রতি সময়ে বেশ কয়েকজন অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। এসব অসহায় মানুষের খোঁজ নিয়ে পাশে দাঁড়ানোর জন্য তাকে ধন্যবাদ। ফরিদপুর জেলা প্রশাসন সবসময় মানবিক কাজে অংশ গ্রহণ করবে।

এন কে বি নয়ন/এমআরআর/এমএস