ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

৪ বছরের শিশুকে গলা টিপে হত্যা, বাবা-সৎমা পুলিশ হেফাজতে

জেলা প্রতিনিধি | নড়াইল | প্রকাশিত: ১০:১১ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

নড়াইলের লোহাগড়ায় নুসরাত জাহান (৪) নামের এক শিশুকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে সৎমায়ের বিরুদ্ধে। এ ঘটনায় শিশুটির বাবা ও সৎমাকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে উপজেলার কাশিপুর ইউনিউনের গীলাতলা গ্রামে এ ঘটনা ঘটে। নুসরাত ওই গ্রামের সজিব কাজীর মেয়ে।

বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দুপুরে গোসল করানোর জন্য শিশু নুসরাত জাহানকে খুঁজছিলেন তার দাদি পান্না বেগম। পরে তাকে না পেয়ে নুসরাতের সৎমা জোবাইদাকে জিজ্ঞাসা করলে তিনি জানান, ঘরে ঘুমিয়ে আছে। পরে পান্না বেগম ঘরে গিয়ে নুসরাতকে ডাকাডাকি করলে কোনো সাড়া পাননি। এরপর তিনি নুসরাতকে ঘরে ঘাটের ওপর শুয়ে থাকতে দেখে ডাকাডাকি করেন কিন্তু সাড়া পাননি। পরে পরিবারের অন্যান্য সদস্যরা এসে নুসরাতকে মৃত অবস্থায় দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে লোহাগড়া থানার পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

শিশু নুসরাতের ফুপু লাবনী আক্তার অভিযোগ করে বলেন, ‌‘আমার ভাই সজিবের দ্বিতীয় পক্ষের স্ত্রী জোবাইদা আমার ভাতিজিকে দেখতে পারতো না। সেই নুসরাতকে গলা টিপে মেরে ফেলেছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।’

ওসি কাঞ্চন কুমার রায় বলেন, এ ঘটনায় শিশুটির বাবা সজিব ও তার সৎমা জোবাইদাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

হাফিজুল নিলু/এসআর