ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সিলেটে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

জেলা প্রতিনিধি | সিলেট | প্রকাশিত: ০২:২৪ পিএম, ১৩ এপ্রিল ২০২৪

সিলেটের জকিগঞ্জে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। শুক্রবার (১২ এপ্রিল) দিনগত রাত ৮টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের শাহবাগ মুহিদপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-জকিগঞ্জের খলাছড়া ইউনিয়নের মাদারখাল গ্রামের আফতার আলীর ছেলে আদিল হোসাইন (২০), একই গ্রামের জমির আলীর ছেলে জাকারিয়া আহমদ (২১) ও বিয়ানীবাজারের মাতিউরা ইউনিয়নের মিনারাইগ্রামের রাজু আহমদের ছেলে ফুয়াদ আহমদ (১৭)।

এছাড়া গুরুতর আহতাবস্থায় ঢাকার একটি হাসপাতালে আইসিইউতে জকিগঞ্জের মাদারখাল গ্রামের গ্রামের সুবহান আলীর ছেলে মিলন আহমেদ (২০) চিকিৎসাধীন।

নিহতদের স্বজনরা জানান, আদিল, জাকারিয়া ও মিলন তারা তিন বন্ধু ছিলেন এবং ঘটনার সময় তারা একই মোটরসাইকেলের আরোহী ছিলেন। শুক্রবার (১২ এপ্রিল) বিকেলে তারা বেড়াতে কানাইঘাট গিয়েছিলেন। ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, দ্রুত গতির দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একটি মোটরসাইকেলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এসময় দুই মোটরসাইকেলের আরোহীরা গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে তাৎক্ষণিক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। মিলনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পাঠানো হয়। পরে রাত ৩টার দিকে অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। বর্তমানে তাকে আইসিইউতে রাখা হয়েছে।

নিহত আদিলের চাচা আমিরুল ইসলাম জাগো নিউজকে বলেন, তিন বন্ধু শুক্রবার বেড়ানোর জন্য কানাইঘাট গিয়েছিল। সেখান থেকে ফেরার পথে রাত ৮টার দিকে মহিদপুর এলাকায় দুই মোটরসাইকেলের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুইজন মারা গেছেন। একজন গুরুতর আহতাবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ জাগো নিউজকে বলেন, খবর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ উদ্ধার করে ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।

আহমেদ জামিল/এফএ/আরএইচ/এমএস