ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

বিকেবির সিনিয়র অফিসার ব্যাচ-২০১২ এর পুনর্মিলনী

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৪:৫০ পিএম, ২৬ নভেম্বর ২০২২

‘এসো মিলি প্রাণের স্পন্দনে, বন্ধুত্বের বন্ধনে’ এ প্রতিপাদ্য সামনে রেখে বাংলাদেশ কৃষি ব্যাংকের (বিকেবি) সিনিয়র অফিসার ব্যাচ-২০১২ এর পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৫ নভেম্বর) রাজধানীর ধানমন্ডির স্পাইসি রমনা রেস্টুরেন্টে প্রথমবারের মতো আয়োজিত এ পুনর্মিলনী অনুষ্ঠানে ২৬০ জন কর্মকর্তা অংশ নেন। দীর্ঘ ১০ বছর পর ব্যাচমেটরা একে অন্যকে পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন। তারা একে অন্যের সুখে-দুঃখে পাশে দাঁড়ানোর অঙ্গীকার ব্যক্ত করেন।

অনুষ্ঠানে ব্যাংকার পিনাকী রঞ্জন দাস রনি বলেন, এ আয়োজন সবার মধ্যে একটি আন্তরিক সম্পর্ককে আরও গতিশীল করবে। প্রযুক্তির কারসাজিতে সবাই একই ছাদের নিচে থাকলেও সরাসরি এমন আয়োজন আসায় খুব ভালো লাগছে। আমাদের অঙ্গীকার হবে পরস্পরকে সহযোগিতা ও উন্নত সেবা নিশ্চিত করার মধ্যে দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাওয়া।

এসময় বিকেবির সিনিয়র অফিসার তানভীর মিথুন বলেন, দীর্ঘদিন পর ব্যাচমেটদের কাছে পেয়ে আনন্দ লাগছে। প্রতি বছরই এমন আয়োজনের প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

সিলেট থেকে আসা মিটুন চৌধুরী বলেন, এমন দিনটির জন্য দীর্ঘদিন অপেক্ষায় ছিলাম। যেখানে থাকি, যতদূরেই থাকি ব্যাচের টানে ছুটে যাবো।

চট্টগ্রাম থেকে আসা কামরুল এমন সুন্দর জাঁকজমকপূর্ণ আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানান।

বরিশাল থেকে আসা বিশিষ্ট ব্যাংকার মুরসালিন বলেন, এ ধরনের আয়োজন ভবিষ্যতে ব্যাচমেটদের ঐক্য আর সুদৃঢ় করবে। তিনি প্রতিবছরই রিইউনিয়ন প্রত্যাশা করেন।

পরে র্যাফেল ড্র ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

ইএআর/আরএডি/এমএস