ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

বাংলাদেশি ২০ এজেন্টকে পুরস্কার দিলো এয়ার এশিয়া

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৩:০৪ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০২৪

এয়ারলাইন্স নিয়ে কাজ করা বাংলাদেশের ২০টি শীর্ষ ট্রাভেল এজেন্টকে পুরস্কার দিয়েছে মালয়েশিয়ার উড়োজাহাজ সংস্থা এয়ার এশিয়া।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর একটি হোটেলে এয়ার এশিয়ার ‘অ্যানুয়াল এজেন্ট কনফারেন্স ২০২৪’ অনুষ্ঠানে ২০ এজেন্টের হাতে পুরস্কার তুলে দেন ঢাকায় নিযুক্ত থাইল্যান্ডের রাষ্ট্রদূত মাকাওয়াদি সুমিতমোর।

এ সময় উপস্থিত ছিলেন এয়ার এশিয়া অ্যাভিয়েশন গ্রুপ লিমিটেডের গ্রুপ চিফ এক্সিকিউটিভ অফিসার বো লিনগাম এয়ার এশিয়ার চিফ রেভেনিউ অ্যান্ড নেটওয়ার্ক পল গেরার্ড ক্যারল ও টোটাল এয়ার সার্ভিসেস লিমিটেড-টাস গ্রুপের চেয়ারম্যান কে এম মজিবুল হক, ভাইস চেয়ারম্যান শেখ মামুন, ব্যবস্থাপনা পরিচালক মোরশেদুল আলম চাকলাদার ও পরিচালক কাজী শাহ মোজাক্কের।

প্রবাসীদের যাতায়াত এবং পণ্য আমদানি-রফতানি সুবিধা বাড়াতে এসব দেশের সঙ্গে বাংলাদেশের ফ্লাইট কার্যক্রম সম্প্রসারণ করতে চায় মালয়েশিয়াভিত্তিক এয়ারলাইন্স এয়ার এশিয়া। অনুষ্ঠানে শিগগিরই এয়ার এশিয়া বাংলাদেশ নামের নতুন এয়ারলাইন্স আনার ঘোষণা দেন জিএসএ প্রতিষ্ঠান টাস গ্রুপ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, যাদের সঙ্গে দীর্ঘদিন ধরে ব্যবসা করছেন তাদের সম্মান জানাতেই এই পুরস্কারের আয়োজন। এজেন্টদের উৎসাহ দিতে প্রতি বছরই এ পুরস্কারের ব্যবস্থা থাকবে।

এমএমএ/এমআরএম/এএসএম