EN
  1. Home/
  2. বিনোদন

সুশান্তের মৃত্যুতে তিন ঘণ্টা পুলিশের মুখোমুখি আদিত্য

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১২:৪৩ পিএম, ১৯ জুলাই ২০২০

ভারতের দিল্লি কলেজ অব ইঞ্জিনিয়ারিংয়ের প্রবেশিকা পরীক্ষায় সপ্তম স্থান পেয়েছিলেন। পদার্থবিজ্ঞানের অলিম্পিয়াডে জয়ী হয়েছিলেন। হতেই পারতেন মেধাবী, উচ্চপদস্থ চাকুরে। কিন্তু তার পরিবর্তে সুশান্ত সিং রাজপুত বেছে নিয়েছিলেন রূপালি দুনিয়াকেই।

ক্যারিয়ার ভালোই এগিয়ে যাচ্ছিল। কিন্তু মাঝে একে একে তার বেশকিছু ছবি হাত ছাড়া হয়ে যায়। অবসাদে ভুগতে থাকেন । গত মাসের ১৪ তারিখ সুশান্তের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এরপর পুলিশ তার মৃত্যুর তদন্ত শুরু করে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় এবার যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়াকে জিজ্ঞাসাবাদ করল মুম্ইো পুলিশ। শনিবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত, টানা তিন ঘণ্টা আদিত্য চোপড়াকে জেরা করা হয়।

জানা গেছে, আদিত্য চোপড়া নিজের বয়ান দিতে শনিবার ভারসোভা থানায় উপস্থিত হন। এতদিন পর্যন্ত যারা বয়ান রেকর্ড করেন তাদের সবাই বান্দ্রা থানায় ডেকে পাঠানো হয়েছিল। আদিত্য চোপড়ার আগে যশরাজ ফিল্মসের কাস্টিং ডিরেক্টর শানু শর্মাকে জিজ্ঞাসাবাদ করে মুম্বাই পুলিশ।

প্রসঙ্গত, ২০১২ সালে যশ রাজের সঙ্গে চুক্তি হয়েছিল সুশান্তের। ২০১৫ সালে তিনি নাকি সেই চুক্তি ভেঙে বেরিয়ে এসেছিলেন। যশ রাজ ফিল্মসের ব্যানারে দুটি ছবি 'শুদ্ধ দেশি রোম্যান্স' (২০১৩) এবং 'ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী' (২০১৫)-তে অভিনয় করেন সুশান্ত।

জানা যায়, সুশান্ত সিং রাজপুতের সঙ্গে যশরাজ ফিল্মসের তিনটি ছবি করার চুক্তি হয়েছিল। পরে শেখর কাপুর পরিচালিত 'পানি' যেটির কথা কান ফিল্ম ফেস্টিভ্যালে ঘোষণা করা হয়েছিল। সেই 'পানি' ছবিটিও যশরাজ ফিল্মসের প্রযোজনায় হওয়ার কথা ছিল। যদিও পরে সেটির কাজ বন্ধ রাখা হয়েছিল।

ইচ্ছাকৃতভাবে 'পানি' প্রজেক্ট ঝুলিয়ে রেখে যশরাজ ফিল্ম সুশান্তকে আর অন্য কোনও প্রযোজনা সংস্থার ছবিতে সই করতে দিচ্ছিলেন না বলে অভিযোগ। এ কারণেই নাকি সুশান্তের হাতছাড়া হয় 'গোলিয়োঁ কী রাসলীলা রাম-লীলা ' ও 'বেফিকরে'র মতো ছবি।

এ বিষয় নিয়ে সুশান্তের সঙ্গে যশরাজ ফিল্মসের ঝামেলা বাধে বলেও জানা যায়। এমনকি আদিত্য চোপড়ার প্রযোজনা সংস্থার কারণে সুশান্তের হাত থেকে ৭টি ছবি হাতছাড়া হয়। তাতেই সুশান্ত মানসিকভাবে ভেঙে পড়েন বলে দাবি উঠেছে।

এমএবি/এলএ/পিআর

আরও পড়ুন