ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বিয়ের পর প্রথমবার কোনো অনুষ্ঠানে একাই এলেন তাপসী

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৩:৩৩ পিএম, ১৩ এপ্রিল ২০২৪

বলিউড তারকা তাপসী পান্নু আনুষ্ঠানিকভাবে বিয়ের কোনো ছবি এখনো প্রকাশ্যে আনেননি। তিনি মনে করেন, বিয়েটা ব্যক্তিগত বিষয়, তাই খুব একটা জনসমক্ষে আনতে চান না।

সম্প্রতি দীর্ঘদিনের প্রেমিক ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। উদয়পুরে এক বিলাসবহুল রিসোর্টে হয়েছে বিয়ের অনুষ্ঠান। বলিউড থেকে হাতেগোনা কয়েকজনকেই নিমন্ত্রণ করেছিলেন অভিনেত্রী।

 
 
 
View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এবার বিয়ের পর প্রথমবার কোনো অনুষ্ঠানে এলেন তাপসী। কিন্তু সঙ্গে নেই তার বর। তাকে দেখামাত্রই আলোকচিত্রীরা জিজ্ঞেস করেন, ‘কী ব্যাপার, একা কেন? স্যার আসেননি!’ লজ্জামাখা হাসি হেসে উত্তর দিলেন তাপসীও।

আরও পড়ুন:

বলিউডের প্রযোজক আনন্দ পণ্ডিতের মেয়ের বিয়ে উপলক্ষে দেখা গেছে এ তারকাকে। পরনে লাল শাড়ি, চুলে খোঁপা, লাল টিপ ও একই রঙে রাঙানো ঠোঁট। অভিনেত্রীকে বিয়ের পর প্রথমবার ক্যামেরার সামনে দেখা মাত্রই উচ্ছ্বাস প্রকাশ করেন আলোকচিত্রীরা।

তার স্বামীর প্রসঙ্গে জিজ্ঞেস করতেই তাপসী বলেন, ‘আপনারা কোনোদিন বিপদে ফেলবেন আমাকে!’ সম্ভবত এখনো ধোঁয়াশা জিইয়ে রাখতে চাইছেন তিনি। যদিও দিন কয়েক আগে বিয়ে প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘একজন খ্যাতনামা বিয়ে করলে যেভাবে মানুষের আলোচনার বিষয়বস্তু হয়ে ওঠেন, আমি তেমনটা চাইনি। মানুষ জানতে পারলে কীভাবে নেবেন, সেই বিষয়ে নিশ্চিত ছিলাম না। তাই নিজের মধ্যেই সীমিত রেখেছিলাম বিষয়টিকে।’

এমএমএফ/জেআইএম

আরও পড়ুন