ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সালমানের বাড়ির সামনে গুলির ঘটনায় দ্বিতীয় অস্ত্র উদ্ধার

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০১:১৯ পিএম, ২৪ এপ্রিল ২০২৪

বলিউড ভাইজান সালমান খানের বাড়ির সামনে গত ১৪ এপ্রিল ভোরে গুলির কাণ্ডে আরও একটি অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ নিয়ে দ্বিতীয় অস্ত্র সুরাতের তাপী নদী থেকে উদ্ধার করা হলো।

পাশাপাশি মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের কর্মকর্তারা অস্ত্রের ৩টি ম্যাগাজিনও উদ্ধার করেন। এরই মধ্যে এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। ২২ এপ্রিল থেকেই শুরু হয়েছিল তল্লাশি অভিযান। এখন পর্যন্ত মোট ২টি পিস্তল, ৩টি ম্যাগাজিন এবং ১৩টি বুলেট উদ্ধার করা হয়েছে।

১২ জন কর্মকর্তা এবং এনকাউন্টার স্পেশ্যালিস্ট সিনিয়ার পুলিশ ইনস্পেক্টার দয়া নায়ক এ অভিযান পরিচালনা করছেন। স্কুবা ড্রাইভার দিয়ে চলছে তল্লাশি। এ ঘটনায় এরই মধ্যে ভিকি গুপ্ত ও সাগর পালকে গ্রেফাতার করা হয়েছে।

আরও পড়ুন:

বান্দ্রা এলাকায় বলিউড সুপারস্টার সালমান খানের বাড়ির বাইরে কয়েক রাউন্ড গুলি চলানোর পর থেকেই ভারতজুড়ে তোলপাড় শুরু হয়। পুরো ঘটনার ভিডিও সিসিটিভিতে উঠে এসেছে।

পুলিশ সালমানের বাড়ি থেকে এক কিলোমিটারেরও বেশি দূরে একটি দুই চাকার গাড়ি অর্থাৎ বাইক উদ্ধার করেছে। সন্দেহ করা হচ্ছে, তারা দুজনে ওই বাইকে চেপেই এসেছিল।

বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে দুজন ব্যক্তি চার রাউন্ড গুলি চালায় যে সময় সালমান খান তার অ্যাপার্টমেন্টে ছিলেন ৷ ভোর ৫টার দিকে গুলি চালিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় তারা। এ ঘটনার পর থেকে সালমান খানের বাসভবনের বাইরে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

গত বছরের মার্চ মাসে, সালমানকে হুমকি দিয়ে একটি ইমেল পাঠানো হয় তার অফিসে। যার পরে মুম্বাই পুলিশ তাদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিল।

গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এবং গোল্ডি ব্রার এবং অন্য একজনের বিরুদ্ধে ভারতীয় আইপিসি ধারা ১২০-বি (অপরাধী ষড়যন্ত্র), ৫০৬ (অপরাধীর ভীতি প্রদর্শন) এবং ৩৪ (সাধারণ উদ্দেশ্য)-এ মামলা নথিভুক্ত হয়। এর আগে ২০২২ সালের জুন মাসে একজন অজ্ঞাত ব্যক্তি একটি হাতে লেখা চিঠির মাধ্যমে সালমানকে হুমকি দিয়েছিল।

এমএমএফ/এএসএম

আরও পড়ুন