EN
  1. Home/
  2. বিনোদন

অবৈধ সম্পর্কে গর্ভবতী হয়েছিলেন অনুপের প্রেমিকা

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৪:৪৫ এএম, ২৬ সেপ্টেম্বর ২০১৮

বিতর্ক আর রিয়েলিটি শো ‌‌‘বিগ বস‘ যেন একে অপরের পরিপূরক। এবারের আসরে বিতর্কের রাজার মতোই হাজির ভজন গায়ক অনুপ জালোটা।

তার ৩৭ বছরের ছোট প্রেমিকা জসলিন মাথারু। তার সঙ্গে প্রেম নিয়ে এই মুহূর্তে সরগরম নেট দুনিয়া। দু’জনে এখন বিগ বসের ঘরে। অসম প্রেমের আখ্যানের পাশাপাশি বর্ষীয়ান অনুপকে ঘিরে চলছে নানা গুঞ্জন। এরই মধ্যে সামনে এল নতুন তথ্য।

ভারতীয় সংবাদমাধ্যমের বরাতে জানা গেল এই বিস্ফোরক তথ্য। অনীশা সিং নামের এক মডেল এক সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে দাবি করেছেন, অনুপের সঙ্গে জসলিনের ঘনিষ্ঠতা নাকি গত বছরই এমন পর্যায়ে পৌঁছেছিল, যে তিনি গর্ভবতী হয়ে পড়েছিলেন। শেষ পর্যন্ত তাকে গর্ভপাতও করাতে হয়েছিল। এ ব্যাপারে জসলিনের অভিযোগ ছিল, অনুপের দায়িত্বজ্ঞানহীন শারীরিক সম্পর্কের জন্যই ওই পরিস্থিতি তৈরি হয়েছিল।

কেবল এখানেই শেষ নয়, দু’জনের সম্পর্ক নিয়ে নানা কথা মিডিয়ার সামনে তুলে ধরেন অনীশা। তিনি বলেন, অনুপ নাকি তাকে বলেছিলেন, জসলিন প্রতারণা করছেন। জসলিনের নাকি ব্রিটেনের এক যুবকের সঙ্গে প্রেম রয়েছে। নিজেকে অনুপের ‘পাঞ্চিং ব্যাগ’ও বলেন অনীশা।

প্রসঙ্গত, কিছুদিন আগেই অনীশা সিং শর্মা নামের ওই মডেল অনুপের বিরুদ্ধে ভয়ানক অভিযোগ এনেছেন। তিনি জানিয়েছেন, গায়ক অনুপ তাকে ‘বিগ বস’-এ জুটি বেঁধে প্রতিদ্বন্দ্বিতা করার প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে যৌন মিলনে লিপ্ত হয়েছেন। কিন্তু নিজের স্বার্থ হাসিলের পর ছুঁড়ে ফেলেছেন। অনীশা বাধ্য হয়ে অনুপের নামে পুলিশে অভিযোগও দায়ের করেছেন।

এলএ/বিএ

আরও পড়ুন