স্বামীকেই বাঁধতে হয় নায়িকা সোনমের জুতোর ফিতা

বিনোদন ডেস্ক প্রকাশিত: ১১:৩৭ এএম, ২০ এপ্রিল ২০১৯
স্বামীকেই বাঁধতে হয় নায়িকা সোনমের জুতোর ফিতা

অনিল কাপুর-সুনিতা কাপুরের মেয়ে সোনম কাপুরও বলিউডের জনপ্রিয় এক মুখ। কিছুদিন আগে মুক্তি পেয়েছে সোনম কাপুরের ছবি ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ আর সামনেই মুক্তি অপেক্ষায় আছে ‘দ্য জোয়া ফ্যাক্টর’। কিন্তু এরই মধ্যে অন্য এক বিষয় নিয়ে আলোচনা এসেছেন তিনি। নায়িকা নাকি নিজে তার জুতার ফিতা বাঁধতে পারেন না। জুতা পরলে সেই জুতা ফিতা বেঁধে দিতে হচ্ছে অন্য কাউকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটা ছবি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে সোনমের জুতার ফিতা বেঁধে দিচ্ছেন তার স্বামী আনন্দ আহুজা। শেষ পর্যন্ত স্বামীকে দিয়ে পায়ের জুতার ফিতা বাঁধাচ্ছেন সোনম। নিন্দুকেরা এমনই সমালোচনায় মেতেছেন।

এখানেই শেষ নয়, অনেকেই বলছেন মা হতে চলেছেন সোনম কাপুর। সেই কারণেই নিচু হয়ে নিজের জুতোর ফিতেটাও বাঁধতে পারছেন না তিনি। তাদের বিয়ে হয়েছে প্রায় একবছর আগে। কেউ আবার মন্তব্য করেছেন , আমরা সোনমের বেবি বাম্প দেখতে পাচ্ছি। সে যতই তিনি লুকনোর চেষ্টা করুন না কেন।

উল্লেখ্য, সোনম কাপুরের সঙ্গে ব্যবসায়ী আনন্দ আহুজার বিয়ে হয় গত বছর মে মাসে। জমকালো বিয়ের আসরে উপস্থিত ছিল প্রায় গোটা বলিউড। বিয়ের পর পদবী বদল করেন সোনম। তা নিয়েও বিতর্ক হয় সোশ্যাল মিডিয়ায়। বিতর্ক যেনো তার পিছুই ছাড়ে না। তবে এসব নিয়ে তেমন একা মাথা ঘামাতে দেখা যায় না তাকে।

এমএবি/জেআইএম

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ