EN
  1. Home/
  2. বিনোদন

করোনামুক্ত হয়ে বাসায় ফিরলেন আজিজুল হাকিম

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০১:৩৯ পিএম, ২৫ নভেম্বর ২০২০

অবশেষে করোনাভাইরাস থেকে মুক্ত হলেন নন্দিত অভিনেতা আজিজুল হাকিম। ৬১ বছর বয়সী এই অভিনেতা আজ বুধবার (২৫ নভেম্বর) হাসপাতাল ছেড়ে বাসায় ফিরেছেন। তার স্ত্রী জিনাত হাকিম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘আল্লাহর অশেষ রহমতে আজিজুল হাকিম করোনা চিকিৎসা শেষে সুস্থ হয়ে আজ বাসায় ফিরেছেন। ছেলেসহ আমি ও হাকিম করোনায় আক্রান্ত হয়েছিলাম। আমরা দুজন বাসায় থেকেই চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছি। তবে হাকিমের শারীরিক অবস্থা খারাপ ছিল।

তাকে ১০ নভেম্বর আমার আত্মীয় ডা. জামিলের উদ্যোগে জরুরিভিত্তিতে শ্যামলিতে অবস্থিত বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি করা হয়। সেখানে ডা. মহিউদ্দিন আহমেদের তত্ত্বাবধানে চিকিৎসা নিয়েছে সে। অবশেষে সুস্থ হয়ে আজ বাসায় এলো।’

জিনাত হাকিম জানান, কন্যা নাযাহ হাকিম, জামাতা নাফিস ফুয়াদ শুভ, ভাগনে ডা. জামিল ও ডা. রবিন সার্বক্ষণিক আজিজুল হাকিমের সঙ্গে ছিলেন। এছাড়া খোঁজখবর রাখায় ও মানসিকভাবে পাশে থাকার জন্য তিনি আত্মীয়স্বজন, চিকিৎসক মহিউদ্দিন আহমেদ, বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালের আন্তরিকতা ও সবার সেবার প্রতি কৃতজ্ঞতা জানান।

আজিজুল হাকিম তার ভক্ত, সহকর্মী ও গণমাধ্যমকর্মীদের প্রতি ভালোবাসা জানিয়ে দোয়া চেয়েছেন। সবাইকে তিনি সাবধানতা অবলম্বন করে চলার অনুরোধও জানিয়েছেন।

এলএ/পিআর

আরও পড়ুন