ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

দুবাইয়ের বন্যায় বিপাকে পড়েছেন রাহুল বৈদ্য

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৮:১৮ এএম, ১৮ এপ্রিল ২০২৪

আরব আমিরাতের দুবাইয়ে প্রবল বর্ষণে পানিতে ডুবে গেছে অনেক জায়গা। সোশ্যাল মিডিয়ায় মধ্যপ্রাচ্যের এ শহরের বিভিন্ন ভিডিও ভাইরাল হয়েছে।

দুবাইয়ের এ বন্য ও বৃষ্টিতে বিপাকে পড়েছেন ভারতীয় সংগীতশিল্পী ও সাবেক ‘বিগ বস্’ প্রতিযোগী রাহুল বৈদ্য। হাঁটু পানিতে শিল্পীর ভিডিও দেখে দুশ্চিন্তা প্রকাশ করেছেন অনুরাগীরা।

সোশ্যাল মিডিয়ায় রাহুলের যে ভিডিও ভাইরাল হয়েছে তাতে শিল্পীকে এক বহুতল ভবনের বাইরে দেখা যাচ্ছে। চারদিক পানিতে ডুবে আছে। হাতে এক জোড়া জুতো নিয়ে হেঁটে চলেছেন তিনি। চারপাশে একাধিক গাড়ি রাস্তায় থেমে রয়েছে। গাড়ির চাকা পানির নিচে ডুবেছে। ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন মন্তব্য দেখা যাচ্ছে।

কেউ কেউ রাহুল যেন নিরাপদে থাকেন সেই কামনা করেছেন। আবার কেউ কেউ তাকে কটাক্ষও করেছেন। যেমন একজন লিখেছেন,- ‘দুবাইয়ে তারকাদের যদি এই অবস্থা হয়, তুলনায় আমরা ভারতে ভালো আছি।’

 
 
 
View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আরব আমিরাতের অন্যতম শহর দুবাই মরুঝড় আর বৃষ্টিতে বিপর্যস্ত। বিশ্বের অন্যতম ব্যস্ত বিমানবন্দর বলে পরিচিত দুবাইয়ে মঙ্গলবার থেকেই বিমান চলাচল ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। বিভিন্ন গণমাধ্যমের সংবাদ সূত্রে জানা গেছে, বৃষ্টিতে ভেসে গেছে দুবাইয়ের রাস্তা। ঝড়-বৃষ্টির প্রকোপে প্রতিবেশী দেশ ওমানে ১৮ জনের মৃত্যু হয়েছে। দুবাইয়ে বন্ধ করে দেওয়া হয়েছে স্কুল-কলেজ-অফিস।

এমএমএফ/এএসএম