ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

নিজের সিদ্ধান্তের কথা জানালেন সালমান

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৭:২০ পিএম, ১৯ মে ২০২৪

বলিউড ভাইজান সালমান খান বেশ কিছুদিন ধরে ভীষণ অশান্তিতে রয়েছেন। তার বাড়ির সামনে গুলি চালিয়েছিল শত্রুরা। এ নিয়ে পরিবারের লোকজন কথা বললেও তিনি গণমাধ্যমকে এখন পর্যন্ত কিছুই জানাননি। এর আগে বেশ কয়েকবার তাকে হত্যার হুমকিও দেওয়া হয়েছে।

আরও পড়ুন

এদিকে ভারতজুড়ে চলছে গণতন্ত্রের উৎসব, মানে লোকসভা নির্বাচন। সাধারণ মানুষের পাশাপাশি শোবিজের তারকারা- সবাই নির্দিষ্ট দিনে ভোট দিচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করে নিচ্ছেন সেই সব ছবি। শুধু তাই নয়, নির্বাচনের প্রচারও করছেন নিজের মতোই। আগামীকাল (২০ মে) ভোট দেবেন বলিউড ভাইজান। আর সেটা নিয়েই, সোশ্যাল মিডিয়ায় অভিনব বার্তা দিলেন সালমান খান।

এ প্রসঙ্গে নিজের এক্স পোস্টে সালমান খান লিখেছেন, ‘আমি বছরের ৩৬৫ দিন শরীরচর্চা করি, যাই হয়ে যাক না কেন। আর এবার, আমি চর্চা করব নিজের অধিকার। ভোটাধিকার। যাই হয়ে যাক না কেন। যা ইচ্ছা করুন, যে কোনো কাজেই ব্যস্ত থাকুন। কিন্তু নিজের ভোটটা দিন। ভারতমাতাকে বিব্রত করবেন না। ভারতমাতা কি জয়’। সোশ্যাল মিডিয়ায় অভিনব এই বার্তায় নেটিজেনরা প্রশংসা করেছেন সালমান খানকে।

নিজের সিদ্ধান্তের কথা জানালেন সালমান

বিভিন্ন সময়ে নিজের সিনেমার মধ্যে দিয়ে হোক বা বক্তব্যের মধ্যে দিয়ে, সালমান খান বারে বারেই দেশকে ভালোবাসার কথা বলেছেন। তার সিনেমাতেও থাকে সেই বার্তা।

গত মাসে সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে গুলি চলে। গুলি লাগে সালমানের ব্যালকনির একটি দেওয়ালেও। একই বাড়িতে থাকেন তার বাবা-মা। হামলার ঘটনার পরে সব দায় স্বীকার করেছিল বিষ্ণোই গ্যাং। এরই মধ্যে এ ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে।

অন্যদিকে কাজের ক্ষেত্রে নিজের নতুন সিনেমার কাস্টিং ঘোষণা করেছেন সালমান খান। এই প্রথম রাশমিকা মান্দানার সঙ্গে জুটি বাঁধছেন ভাইজান।

এমএমএফ/জিকেএস

আরও পড়ুন