আশুলিয়ায় ইয়াবাসহ গ্রেফতার সিআইডি সদস্য তাইজুদ্দিন কারাগারে

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ০৭:০৬ পিএম, ১৯ এপ্রিল ২০১৯
আশুলিয়ায় ইয়াবাসহ গ্রেফতার সিআইডি সদস্য তাইজুদ্দিন কারাগারে

সাভারের আশুলিয়া থেকে মাদক পাচারের অভিযোগে গ্রেফতার হওয়া পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্য তাইজুদ্দিনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

শুক্রবার (১৯ এপ্রিল) তাকে ঢাকা চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এ সময় আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। অপরদিকে আসামির আইনজীবী জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকার সিনিয়ার জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মিসকাত সুকরানা জামিনের আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আশুলিয়া থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক আতিক বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার রাতে আশুলিয়ার চানগাঁর এলাকায় তল্লাশি চালিয়ে তাইজুদ্দিনকে ৯৯০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে ডিবি পুলিশ। তাইজুদ্দিন গাজীপুরের জয়দেবপুর থানার উত্তর সালনা গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে। বর্তমানে তিনি উত্তরা সিআইডিতে কর্মরত আছেন।

এ বিষয়ে ঢাকা উত্তর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, তাইজুদ্দিনকে সন্দেহজনকভাবে চানগাঁও থেকে আটক করা হয়। পরে তল্লাশি চালিয়ে ৯৯০ পিস ইয়াবা জব্দ করা হয়। এ সময় তিনি নিজেকে পুলিশ সদস্য দাবি করেন। পরে যাচাই-বাছাই করে জানা যায় তিনি উত্তরা সিআইডিতে কর্মরত আছেন। পরে বিষয়টি ঊধ্বর্তন কর্মকর্তাদের জানানো হয়। তার বিরুদ্ধে আশুলিয়ায় থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

জেএ/এমএমজেড/পিআর

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ