ভিডিও EN
  1. Home/
  2. গণমাধ্যম

বসন্তের মাতাল হাওয়ায় জাগো নিউজের ফ্যামিলি ডে উদযাপন

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১১:০৩ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

বসন্তের মাতাল হাওয়ায় দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪ডটকমের ফ্যামিলি ডে ২০২৪ উদযাপন করা হয়েছে। বিভিন্ন বিভাগের কর্মী এবং তাদের পরিবারের সদস্যরা অংশ নিয়ে অনুষ্ঠান মাতিয়ে তোলেন।

jagonews24

সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাজধানীর মিরপুরে তামান্না ওয়ার্ল্ড ফ্যামিলি পার্কে দিনব্যাপী এই ‌‘ফ্যামিলি ডে’ উদযাপন করা হয়েছে। নানা আয়োজনে দিনটি স্মরণীয় করে রাখেন জাগো নিউজের কর্মীরা।

এদিন সকাল থেকে জাগো নিউজের প্রতিবেদক ও তাদের পরিবারের সদস্যদের পদচারণায় মুখরিত হতে থাকে পিকনিক স্পট। সকালে ক্রীড়া বিভাগের ইনচার্জ ইমাম হোসাইন সোহেলের নেতৃত্বে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

jagonews24

জাগো নিউজের ফিচার ইনচার্জ সালাহ উদ্দিন মাহমুদের সঞ্চালনায় বিকেলে শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এ সময় জাগো নিউজের বিভিন্ন বিভাগের কর্মীদের অংশগ্রহণে নাচ, গান, কৌতুক, আবৃত্তি অনুষ্ঠিত হয়। মিমিক্রি শিল্পী সামিহা অর্পিতার পরিবেশনা মুগ্ধ করে সবাইকে। এরপর ফ্যামিলি ডের বিশেষ আকর্ষণ র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

jagonews24

অনুষ্ঠান সম্পর্কে জাগো নিউজের প্ল্যানিং এডিটর মনিরুজ্জামান উজ্জ্বল বলেন, জাগো নিউজ নানা চড়াই-উতরাই পেরিয়ে শ্রেষ্ঠত্ব ধরে রেখেছে। অনলাইন পোর্টালের নাম বললেই জাগো নিউজের নাম আসবে। আমাদের প্রতিটি সহকর্মী কাজের ক্ষেত্রে বেশ আন্তরিক। বস্তুনিষ্ঠতা বজায় রেখে জাগো নিউজ এগিয়ে যাবে।

jagonews24

এ সময় জাগো নিউজের ভারপ্রাপ্ত সম্পাদক কে এম জিয়াউল হক বলেন, আজকে আমরা সব বিভাগের কর্মীরা আনন্দে দিনটি কাটিয়েছি। ফ্যামিলি ডেতে সহকর্মীদের মাঝে সৌহার্দ্য বাড়ে। সবাই মিলেমিশে থাকি এটাই বড় আনন্দের। বরাবরের মতো জাগো নিউজ দেশের শীর্ষস্থানীয় জনপ্রিয় অনলাইন পোর্টাল হিসেবেই পাঠকের পছন্দ তালিকায় থাকবে।

আরএএস/এনএস/এমআরএম