ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

উত্তর বাড্ডায় গলায় ফাঁস দিয়ে কলেজশিক্ষার্থীর ‘আত্মহত্যা’

ঢামেক প্রতিবেদক | প্রকাশিত: ১১:১৯ পিএম, ০১ অক্টোবর ২০২২

রাজধানীর উত্তর বাড্ডার পূর্বাচলে একটি বাসায় মো. হাসেম আলী হিরা (২৪) নামে এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করেছেন বলে জানিয়েছেন তার স্বজনরা।

শনিবার (১ অক্টোবর) সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে।

অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী তামান্না জানান, তার স্বামী হাসেম আলী বাড্ডা সাঁতারকুল কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। পাশাপাশি তিনি একটি কুরিয়ার সার্ভিসে চাকরি করতেন। শনিবার মাগরিবের নামাজ শেষে হাসেম নিজের রুমে যান। কিছুক্ষণ পর রুমে গিয়ে তিনি দেখতে পান, হাসেম জানালার গ্রিলের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়েছেন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তবে ঠিক কী কারণে হাসেম আলী আত্মহত্যা করেছেন, তা এখনো বুঝে উঠতে পারছেন না তামান্না ও তার স্বজনরা।

হাসেম আলী খাগড়াছড়ি জেলার দীঘিনালা থানার উত্তর-রশিদনগর গ্রামের মো. জামাল উদ্দিনের ছেলে। তিনমাস আগে প্রেমের সম্পর্কের মাধ্যমে তামান্নাকে বিয়ে করেন। বিয়ের পর তারা পূর্বাচল এলাকার একটি ভাড়া বাসায় বসবাস করছিলেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেকের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

কাজী আল-আমিন/এএএইচ