ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

উত্তরায় বিদেশি মদসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৫:০৯ এএম, ২৮ মার্চ ২০২৩

রাজধানীর উত্তরা থেকে বিদেশি মদ ও ভারতীয় চোরাইমালামালসহ দুজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১। এ সময় মাদক ও চোরাইমাল পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়।

গ্রেফতাররা হলেন- মো. সুজন মিয়া (৩২) ও আরিয়ান ওরফে হৃদয় (১৯)। সোমবার (২৮ মার্চ) দিনগত রাতে এ তথ্য জানান র‍্যাব-১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) নোমান আহমদ।

তিনি বলেন, সোমবার ইফতারের পর সন্ধ্যা ৬টা ৪০ মিনিটের দিকে তথ্য-প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে উত্তরা পূর্ব থানার কসাইবাড়ী রেলগেইট সংলগ্ন এবিপিএনের গেটের সামনে অভিযান পরিচালনা করে দুই মাদক কারবারি ও চোরাকারবারীকে গ্রেফতার করা হয়েছে।

jagonews24

এ সময় তাদের কাছ থেকে ২৪ বোতল বিদেশি মদ, ১০৫টি ভারতীয় লেহেঙ্গা, ৪১টি থ্রি পিচ, ৩৭টি শাড়ি, ৭টি গেঞ্জি, ৫টি বেবি সেট, ৪১২ কেজি বিভিন্ন ধরনের ইমিটেশন, একটি কাভার্ড ভ্যান, এক মোবাইল ফোন ও নগদ ১৯০ টাকা জব্দ করা হয়।

র‍্যাব-১ এর এই কর্মকর্তা বলেন, উদ্ধারকৃত মাদকদ্রব্য, মালামাল ও গ্রেফতারদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।

র‌্যাব মাদক কারবারিদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে নিয়মিত গোয়েন্দা নজরদারির পাশাপাশি সফল অভিযান পরিচালনা করে আসছে। র‌্যাব-১ অসংখ্য সফল অভিযান পরিচালনার মাধ্যমে মাদকদ্রব্য উদ্ধার করেছে এবং মাদক কারবারিদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে এসেছে বলেও জানান সিনিয়র সহকারী পুলিশ সুপার নোমান আহমদ।

টিটি/এমআরএম