ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

মিরপুরে গাঁজাসহ শালা-দুলাভাই গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১১:১২ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২৩

 

রাজধানীর মিরপুরে গাঁজাসহ তিন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হলেন- মো. সোহেল (২৯), মো. ময়নুল ওরফে ময়নাল (২৯) ও মো. বিকাশ হোসেন (১৯)। এদের মধ্যে বিকাশ ও সোহেল সম্পর্কে শালা-দুলাভাই।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাতে মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন এসব তথ্য জানান।

তিনি বলেন, গ্রেফতার তিনজন পেশাদার মাদক বিক্রেতা। তারা মূলত গাঁজা বিক্রি করেন। তারা কুষ্টিয়া থেকে গাঁজা কিনে আনতেন। এরপর ঢাকায় বিভিন্ন স্থানে বিক্রি করতেন। গাঁজা বিক্রির জন্যই তারা আলাদা বাসা ভাড়া করেন। সেই বাসাতে বসেই গাঁজা বিক্রি করেন।

jagonews24

গ্রেফতার সোহেল বিভিন্ন লোকের কাছ থেকে গাঁজার অর্ডার নেন, আর বিকাশ তা ডেলিভারি দিতেন। এসব গাঁজা বিক্রির জন্য গ্রেফতার বিকাশ বিভিন্ন ছদ্মবেশে চলাফেরা করতেন। কখনও তিনি স্কুলছাত্র সেজে ব্যাগে করে গাঁজা পৌঁছে দেন, কখনও প্রবাসী সেজে বড় ব্যাগে গাঁজা নিয়ে আসেন, আবার কখনও ভাঙারি বিক্রেতা সেজে ছোট ড্রামে করে গাঁজা পৌঁছে দেন।

মিরপুর মডেল থানার ওসি মহসীন আরও বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় পশ্চিম কাজীপাড়া কৃষিবিদ বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ২২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতার সোহেলের বিরুদ্ধে ২টি মামলা রয়েছে।

টিটি/এমআরএম