EN
  1. Home/
  2. রাজনীতি

রিজভীর দফতরে প্রিন্স

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৭:০৯ পিএম, ১৯ অক্টোবর ২০২০

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী দলটির দফতরের দায়িত্বে রয়েছেন। সম্প্রতি তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। চিকিৎসকরা জানিয়েছেন, আরও কিছুদিন তাকে হাসপাতালে এবং বিশ্রামে থাকতে হবে।

এ সময়ে রুহুল কবির রিজভীর অনুপস্থিতিতে দফতরের দায়িত্ব পেয়েছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

সোমবার (১৯ অক্টোবর) বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ-সংক্রান্ত একটি চিঠি প্রিন্সের হাতে তুলে দেন।

সৈয়দ এমরান সালেহ প্রিন্স জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রিজভী ভাই অসুস্থ থাকায় সাময়িকভাবে আমাকে দায়িত্ব দেয়া হয়েছে। অতিরিক্ত দায়িত্ব হিসেবে এটা আমাকে দেয়া হয়েছে। আমি আজ অফিস করেছি।

চিঠি পেয়েই তিনি হাসপাতালে রুহুল কবির রিজভীর সঙ্গে দেখা করেন এবং দলের নির্দেশনার বিষয়ে তাকে অবহিত করেন। রিজভীও প্রিন্সকে তার অনুপস্থিতিতে দফতরের দায়িত্ব পালনের জন্য সম্মতি দিয়েছেন বলে জানিয়েছেন প্রিন্স।

গত ১৩ অক্টোবর জাতীয় প্রেস ক্লাবের সামনে শ্রমিক দলের এক মানববন্ধন কর্মসূচি শেষে নিজের গাড়িতে ওঠার পর রিজভী বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন।

তাকে দ্রুত কাকরাইলে ইসলামী ব্যাংক হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা জানান, তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন। সেখান থেকে তাকে ল্যাবএইড হাসপাতালে পাঠানো হয়।

ইতোমধ্যে তার হার্টের একটি ব্লক ইনজেকশনের মাধ্যমে সারিয়ে তোলা হয়েছে। তবে চিকিৎসকরা জানিয়েছেন, তাকে আরও কিছুদিন চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে ও বিশ্রামে থাকতে হবে।

কেএইচ/বিএ/পিআর