রিয়াদে প্রবাসী বাংলাদেশিদের জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান

আব্দুল হালিম নিহন প্রকাশিত: ০৯:০১ পিএম, ১৭ আগস্ট ২০১৯
রিয়াদে প্রবাসী বাংলাদেশিদের জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান

‘আমরা সৌদি আরব প্রবাসী’ বাংলাদেশিদের উদ্যোগে সম্প্রতি রিয়াদের ইস্তেরাহা নুরমাছে জমকালো সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে দেশটির প্রবাসীদের ছিল উপচেপড়া ভিড়। যৌথভাবে অনুষ্ঠান পরিচালনা করেন প্রবাসী সাংবাদিক আব্দুল হালিম নিহন ও ইমু, সুমাইয়া।

sauidi

আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যবসায়ী ও সমাজসেবক মীর রাসেল সুজন (সিআইপি)। মনোজ্ঞ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যবসায়ী ও রাজনীতিবিদ ক্বারী আব্দুল হাকিম। বিশেষ অতিথি ছিলেন ব্যবসায়ী আব্দুর রাজ্জাক, কবি ও সাহিত্যিক শাহজাহান চঞ্চল, রিয়াদ বাংলাদেশ স্কুল অ্যান্ড কলেজ বাংলা শাখার ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, ব্যবসায়ী বশির আহমেদ, রাজনীতিবিদ জিয়া উদ্দিন বাবলু, ঢাকা মেডিকেল সেন্টারের এমডি আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

sauidi

বাংলাদেশি পরিচালনাধীন প্রাণ, ঢাকা মেডিকেল সেন্টার, প্রিমিয়াম সুইটস অ্যান্ড রেস্টুরেন্ট, প্রিন্ট টুডে, ফয়সাল সিসিটিভি, ফারিস মিনারেল ওয়াটার, ফারিস আল রিম, হামিদি কার সেন্টার রিয়াদ, মরজিনা টাওয়ার এবং গালা রিসোর্টসহ ১০ কোম্পানি এ অনুষ্ঠানে স্পন্সর ছিলেন।

sauidi

উৎসবজুড়ে ছিল আগত অতিথিদের নিয়ে গেইম শো এবং সাংস্কৃতিক আয়োজন। আছিফ মাহমুদ অ্যাপেলের সঞ্চালনায় শুরুতে কোরআন তেলোওয়াত করেন হুমাম হামজা। মনোজ্ঞ সাংস্কৃতিক পর্বে অংশ নেন, ক্ষুদে গানরাজের ইমরান, এটিএন বাংলার বাবু, প্রবাসী শিল্পী ইমরান, শিশির, আবছার, শাহিন, তুহিন, রফিক মণ্ডল, জাবেদ, সালাউদ্দিন, সোহেল খান, রাহাত, সুমাইয়া, মৌমিতা, ফৌজিয়া, ফাইজা, লামিয়া, তন্নি ও মারিয়ম।

sauidi

ব্যবসায়ী, রাজনীতিবিদ, ডাক্তার, সাংবাদিকসহ নানা পেশার বিপুলসংখ্যক প্রবাসীরা উপস্থিত ছিলেন। প্রবাসী শিল্পীদের অসাধারণ সাংস্কৃতিক পরিবেশনায় মুগ্ধ হয়ে পরবাসীরা প্রশংসায় ছিলেন পঞ্চমুখ। অনেকদিন পর এমন একটি প্রশংসনীয় ঈদ উদযাপন অনুষ্ঠান আয়োজনের জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান অতিথিরা।

এমআরএম/এমকেএইচ

সর্বশেষ - প্রবাস

জাগোনিউজে সর্বশেষ

জাগোনিউজে জনপ্রিয়