ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

উপজেলা প্রতিনিধি | মিরসরাই (চট্টগ্রাম) | প্রকাশিত: ১০:৪৫ পিএম, ১২ এপ্রিল ২০২৪

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় জাহাঙ্গীর আলম ভূঁইয়া (৪৭) নামে এক প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। তার বাড়ি চট্টগ্রামের মিরসরাই উপজেলার ১২ নম্বর খৈয়াছড়া ইউনিয়নের মসজিদিয়া মুহুরীপাড়া গ্রামে। বাবার নাম জালাল আহম্মদ ভূঁইয়া।

জাহাঙ্গীর আলমের ভাতিজা মোহাম্মদ তারেক বলেন, বৃহস্পতিবার সৌদি আরবের মদিনায় আমার চাচাকে বহন করা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় তিনি ঘটনাস্থলে মারা যান। পরে তার সহপাঠীরা বাড়িতে খবর দেন। বাড়িতে যখন সবাই ঈদের আনন্দে ব্যস্ত তখন এই দুঃসংবাদ শুনে খুব কষ্ট লাগছে। তিনি প্রায় ১৫ বছর ধরে সৌদি আরবে বসবাস করছেন। সেখানে ওয়ার্কশপ রয়েছে। এখন মরদেহ একটি হাসপাতালে রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য কামরুল হাসান শিবলু বলেন, আমার ওয়ার্ডের জাহাঙ্গীর আলম নামে এক সৌদি প্রবাসী সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। সৌদিতে এক সপ্তাহ সব সরকারি অফিস বন্ধ থাকবে। অফিস খুললে মরদেহ দেশে আনার প্রক্রিয়া শুরু হবে। জাহাঙ্গীরের স্ত্রী ও দুই মেয়ে রয়েছে।

খৈয়াছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুল হক জুনু বলেন, প্রবাসী জাহাঙ্গীরের মরদেহ দেশে আনতে আমার পরিষদ থেকে প্রয়োজনীয় কাগজপত্র লাগলে সহযোগিতা করবো। জীবিকার টানে প্রবাসে গিয়ে এভাবে মারা যাওয়ায় তার জন্য খুব খারাপ লাগছে।

এম মাঈন উদ্দিন/এমআরএম