মোস্তাফিজ ভাঙলেন কিউইদের উদ্বোধনী জুটি

স্পোর্টস ডেস্ক প্রকাশিত: ০৯:৩৩ এএম, ১৬ ফেব্রুয়ারি ২০১৯
মোস্তাফিজ ভাঙলেন কিউইদের উদ্বোধনী জুটি

লক্ষ্য মাত্র ২২৭ রানের। আগের ম্যাচে ২৩২ রানের লক্ষ্য কিউইরা পার হয়ে গিয়েছিল ৪৪.৩ ওভারে। এবার তো লক্ষ্য আরও কম। এই লক্ষ্য পাড়ি দিতে গিয়ে বাংলাদেশের বোলারদের কাছ থেকে খুব বড় চ্যালেঞ্জও যে পাচ্ছেন কিউই ব্যাটসম্যানরা তা নয়। রীতিমত স্বাচ্ছন্দ্যে খেলে জয়ের লক্ষ্যে ছুটে চলছে স্বাগতিকরা।

আজও সেই মার্টিন গাপ্টিল। আগের ম্যাচে যিনি ১১৬ বলে অপরাজিত ১১৭ রান করে বাংলাদেশকে হারিয়েছিলেন। আজও তার ব্যাটে খই ফুটছে। তার সঙ্গে বাংলাদেশের বোলারদের ওপর ঝড় তোলায় অংশ নিয়েছেন কিউই অধিনায়ক কেনে উইলিয়ামসন। এ রিপোর্ট লেখার সময় নিউজিল্যান্ডের রান ১৪ ওভারে ১ উইকেট হারিয়ে ৭৮ রান।

যদিও তার আগে বাংলাদেশের সমর্থকদের কিছুটা হলেও স্বস্তি দিতে পেরেছেন মোস্তাফিজুর রহমান। কিউইদের দলীয় ৪৫ রানের মাথায় উদ্বোধনী জুটিতে ভাঙন ধরাতে সক্ষম হন মোস্তাফিজুর রহমান। ১৪ রান করা হেনরি নিকোলসকে ফিরিয়ে দেন তিনি।

৮ম ওভারে মোস্তাফিজের করা ৪র্থ বলটি লেগ সাইড দিয়ে বাউন্ডারি মারতে চেয়েছিলেন নিকোলস। কিন্তু ডিপ স্কোয়ার লেগে বল উঠে গেলে সেটা তালুবন্দী করে নেন লিটন দাস।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে মোহাম্মদ মিঠুনের ৫৭ এবং সাব্বির রহমানের ৪৩ রানের ওপর ভর করে বাংলাদেশের সংগ্রহ দাঁড়ায় ২২৬ রান।

আইএইচএস/এমএস

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ