‘সাকিবের প্রিমিয়ার লিগ খেলার সুযোগ দেখি না’

বিশেষ সংবাদদাতা প্রকাশিত: ০৭:২৭ পিএম, ১৮ মার্চ ২০১৯
‘সাকিবের প্রিমিয়ার লিগ খেলার সুযোগ দেখি না’

বিপিএলের ফাইনালেই আঙ্গুলের পুরনো ইনজুরিটা মাথাছাড়া দিয়ে ওঠে। যে কারণে নিউজিল্যান্ড সফর মিস করেন বাংলাদেশ টেস্ট দলের নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। আঙ্গুলের চিকিৎসা এখনও চলছে সাকিবের। এরই মধ্যে তিনি আবার চলমান ঢাকা প্রিমিয়ার লিগে খেলার ইচ্ছা প্রকাশ করেছেন।

সাকিব যে প্রিমিয়ার লিগ খেলার ইচ্ছা প্রকাশ করেছেন, সেটা কয়েকদিন আগে নিজেই জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। আজ আবারও তার কাছে জানতে চাওয়া হয়, সাকিবের প্রিমিয়ার লিগ খেলার বিষয়টা। তখনই বিসিবি সভাপতি জানান, সাকিবের প্রিমিয়ার লিগ খেলার সুযোগ কম।

বিসিবি সভাপতি পাপন বলেন, ‘সাকিব খেলতে চায়। আমাকেও বলেছে। ২০ তারিখে ওকে ডাক্তাররা দেখবে। এরপর জানা যাবে। এটা পুরোটাই ডাক্তারেদর উপর নির্ভর করছে।’

এরপরই তিনি জানান, সাকিবের প্রিমিয়ার খেলার সুযোগ দেখি না। তিনি বলেন, ‘সত্যি কথা বলতে, ওর প্রিমিয়ার লিগ খেলার কোনো সুযোগই দেখি না, এক্কেবারে না। ওদের তো লিস্টেই নাম ছিলো না। খেলতে চাইলেই তো হবে না। ঢাকা প্রিমিয়ার লিগ কিন্তু এতো সহজ জিনিস না যে, ইচ্ছে হলেই খেলবো!’

সাকিব প্রিমিয়ার লিগ খেলবে না জানিয়ে দেয়ার কারণে, লিগের আগে অনুষ্ঠিত প্লেয়ার্স ড্রাফটেও নাম ছিল না তার। বিসিবি সভাপতি সরাসরি জানিয়ে দিলেন, প্লেয়ার ড্রাফটেই তো সাকিবের নাম ছিল না। সে খেলবে কিভাবে?

আইএইচএস/এমএস

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ