EN
  1. Home/
  2. খেলাধুলা

আশীর্বাদের ‘আংটি বদলে’র ৪৮ ঘণ্টা পরই মাঠে লিটন

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০৯:৩২ এএম, ১৯ এপ্রিল ২০১৯

ক্রিকেট মাঠ ও মাঠের বাইরে বেশ ব্যস্ত সময়ই পার করছেন বাংলাদেশ জাতীয় দলের স্টাইলিশ ওপেনার লিটন কুমার দাস। গত ১৫ এপ্রিল তিনি খেললেন সাভারে, ১৭ এপ্রিল চলে গেলেন নিজ বাড়ি দিনাজপুরে, আজ ১৯ এপ্রিল আবার ঢাকায় ফিরে নেমে পড়লেন ফতুল্লার মাঠে।

বলা বাহুল্য, ১৫ এপ্রিলের ম্যাচটি খেলতেও তিনি সরাসরি দিনাজপুর থেকেই এসেছিলেন ঢাকায়। পরে সাভারের বিকেএসপিতে লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে ম্যাচ খেলে আবার ফিরে গিয়েছেন নিজ বাড়িতে। কেনো এতো ব্যস্ততা ডানহাতি এ উইকেটরক্ষক ব্যাটসম্যানের?

উত্তরটা হলো, ব্যক্তিগত জীবন এবং খেলোয়াড়ি জীবন- দুটিই একসঙ্গে ঠিক রাখার জন্যই মূলত ঢাকা-দিনাজপুর-ঢাকা দৌড়াদৌড়ি করতে হচ্ছে লিটনকে। রূপগঞ্জের বিপক্ষে ম্যাচ শেষ করে লিটন ফিরে গিয়েছিলেন বাড়িতে, একটি বিশেষ কারণে।

সেটি হলো নিজের বিয়ের আশীর্বাদের আংটি বদল করতে। নিজ জন্মস্থান দিনাজপুরে ঘরোয়া পরিবেশেই দীর্ঘদিনের প্রেমিকা দেবশ্রী বিশ্বাস সঞ্চিতার সঙ্গে বিয়ের কথা পাকাপাকি করে রেখেছেন লিটন। শীঘ্রই জানা যাবে বিয়ের দিনক্ষণ।

তবে আশীর্বাদের আংটি বদল করে একদমই অবসর সময় পাননি লিটন। ৪৮ ঘণ্টার মধ্যেই আজ (শুক্রবার) নেমে পড়েছেন ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে, শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে। যেখানে টসে হেরে আগে ব্যাট করছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৪ ওভারে মোহামেডানের সংগ্রহ ১ উইকেটে ১৬ রান। ওপেনার ইরফান শুক্কুর ৭ বলে ১ রান করে আউট হলেও ১১ বলে ১৩ রান নিয়ে ব্যাট করছেন লিটন।

দিনের অন্য দুই ম্যাচে সাভারের বিকেএসপিতে লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে টসে জিতে ব্যাট করছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আবাহনী লিমিটেডের সঙ্গে টসে হেরে ব্যাট করছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

এআরবি/এসএএস/এমএস

আরও পড়ুন