জুনায়েদের প্রতিবাদে ক্ষেপেছেন আফ্রিদি

স্পোর্টস ডেস্ক প্রকাশিত: ০৯:২৮ পিএম, ২৫ মে ২০১৯
জুনায়েদের প্রতিবাদে ক্ষেপেছেন আফ্রিদি

আগামী ৩০ মে পর্দা উঠছে বিশ্বকাপ ক্রিকেটের এবারের আসরের। বিশ্ব ক্রিকেটের শ্রেষ্ঠত্বের মহারণে যোগ দিতে ইতিমধ্যেই ইংল্যান্ড পৌছেছে বিশ্বকাপে অংশ নেওয়া দশ দলের সবাই। এর আগে নিজ নিজ দলের স্কোয়াড ঘোষণা করে দলগুলো। প্রতি দলের স্কোয়াডে ১৫ জন ক্রিকেটার নিয়ে ঘোষণা করা হয়ে প্রাথমিক স্কোয়াড।

তবে আইসিসির নিয়ম অনুযায়ী দলগুলোর ঘোষিত বিশ্বকাপ স্কোয়াডে পরিবর্তন আনার সুযোগ ছিলো এই মাসের ২৩ তারিখ পর্যন্ত। আইসিসির সেই সুযোগ কাজে লাগিয়ে দলে তিনটি করে পরিবর্তন এনেছে স্বাগতিক ইংল্যান্ড ও পাকিস্তান।

পাকিস্তানের তিন পরিবর্তনের একজন ছিলেন পেসার জুনায়েদ খান। শুরুতে তাকে স্কোয়াডে রাখা হলেও পরে তার পরিবর্তে দলে নেওয়া হয় আরেক পেসার ওয়াহাব রিয়াজ। জুনায়েদের বাদ পড়ায় হতাশ হন বেশির ভাগ পাকিস্তানি সমর্থকই।

jagonews

এসব ব্যাপারে জানতে চাওয়া হয় তার কাছে। বাদ পড়ার প্রতিবাদে মুখে স্কচটেপ পেচিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি দিয়ে তিনি লিখেন, ‘আমি কিছু বলতে চাই না। সত্য সবসময়ই কঠিন।’

জুনায়েদের এমন প্রতিবাদ পছন্দ হয়নি সাবেক পাকিস্তানি অলরাউন্ডার শহিদ আফ্রিদির। তিনি বলেন, ‘জুনায়েদের প্রতিবাদ ভালো ছিলো না। তার চুপ থাকাটাই ভালো হতো। আমি তার কষ্টটা বুঝতে পারছি। কিন্তু তার অবশ্যই বুঝা উচিত ছিলো তার সামনে লম্বা একটা ক্যারিয়ার আছে। তার আবেগকে নিয়ন্ত্রণ করা উচিত ছিলো।’

নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে আফগানিস্তানের কাছে হেরেছে পাকিস্তান। আগামীকাল (রোববার) বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে তারা।

এমএইচবি/এসএএস/এমকেএইচ

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ