ভ্রমণ

সাড়ে ৩ হাজার টাকায় ব্যাংকক ভ্রমণ!

মাত্র সাড়ে ৩ হাজার টাকার ৬ কিস্তিতে ব্যাংককে ২ রাত ৩ দিন থাকার সুযোগ দিচ্ছে রিজেন্ট এয়ারওয়েজ। নভোএয়ার ঢাকা ট্রাভেল মার্টে এ ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে এয়ারলাইন্সটি।

রিজেন্ট এয়ারওয়েজের মার্কেটিং বিভাগের পরিচালক সোহেল মজিদ জাগো নিউজকে জানান, এবারের মেলায় টিকিটে সর্বোচ্চ ২০ শতাংশ ছাড়ের অফার থাকলেও আকর্ষণীয় অফার হচ্ছে ব্যাংকক, সিঙ্গাপুর ও কুয়ালালামপুর ভ্রমণ প্যাকেজ।

তিনি জানান, সিঙ্গাপুরে ৫,৩১৭ টাকার ৬ কিস্তিতে ২ রাত ৩ দিন থাকার সুবিধা রয়েছে। সিঙ্গাপুরের প্যাকেজের একজন গ্রাহককে মোট ৩১,৯০২ টাকা পরিশোধ করতে হবে। কুয়ালালামপুরের অফারটি নিতে পারবেন ৬ কিস্তিতে ৪,২১৭ টাকায়। মোট পরিশোধ করতে হবে ২৫,৩০২ টাকা। ব্যাংককের অফারটি রয়েছে মাত্র ৩,৫৩৪ টাকায়। যার মোট মূল্য ২১,১৯৬ টাকা।

> আরও পড়ুন- ভারতীয় ভিসায় ‘নতুন রুট’ যুক্ত করবেন যেভাবে

মেলার প্রথম দিন বৃহস্পতিবার রিজেন্ট এয়ারওয়েজের প্যাভিলিয়ন পরিদর্শন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। মেলায় রিজেন্ট এয়ারওয়েজের মোবাইল অ্যাপ ডাউনলোড করে ড্রতে অংশ নেওয়া দর্শনার্থীদের মধ্য থেকে একজন বিজয়ীকে দেওয়া হবে তার পছন্দের রুটে বিনামূল্যের টিকিট।

শেষ দিন শনিবারে সব দর্শনার্থীর জন্য মেলা কর্তৃপক্ষের আয়োজনে র্যাফেল ড্র বিজয়ীকে পুরস্কার হিসেবে দেওয়া হবে রিজেন্টের ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটের কাপল টিকিট।

ষোড়শবারের মতো আন্তর্জাতিক পর্যটন মেলা আয়োজন করেছে ভ্রমণবিষয়ক পাক্ষিক দি মনিটর বাংলাদেশ। এতে পার্টনার কান্ট্রি হিসেবে যুক্ত হয়েছে নেপাল। এবারই প্রথম ঢাকা ট্রাভেল মার্টের কোন আসরে পার্টনার কান্ট্রি নেওয়া হয়েছে।

> আরও পড়ুন- এক ভিসায় ঘুরে আসুন ২৬ দেশ

বাংলাদেশ, নেপাল ছাড়াও মেলায় থাইল্যান্ড, ইন্দোনেশিয়া ও মালয়েশিয়ার জাতীয় পর্যটন সংস্থাগুলো অংশ নিয়েছে। স্বাগতিক বাংলাদেশসহ ৭টি দেশের ৪১টি প্রতিষ্ঠান ও সংস্থা ৫টি প্যাভিলিয়ন ও ৭০টি স্টলে নিজেদের পণ্য ও সেবা প্রদর্শন করছে।

অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো মেলা চলার সময় হ্রাসকৃত মূল্যে বিমান টিকিট বিক্রির পাশাপাশি আকর্ষণীয় ট্যুর প্যাকেজসহ বিভিন্ন পণ্য ও সেবা উপস্থাপন করছে।

আরএম/এসইউ/জেআইএম