জাতীয়

মহাখালীতে সড়ক দুর্ঘটনায় দুই নারী নিহত

রাজধানীর মহাখালী সেতু ভবনের সামনে সড়ক দুর্ঘটনায় স্কুটিতে (ঢাকা মেট্রো হ ২৪-৪২৮৩) থাকা দুই নারী নিহত হয়েছেন।

মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১টার দিকে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে প্রত্যক্ষদর্শীদের সহযোগিতায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বনানী থানা পুলিশ সূত্রে জানা গেছে, নিহত একজনের কাছে তার জাতীয় পরিচয়পত্র ও আইডি কার্ড পাওয়া গেছে। তার নাম দুলদানা আক্তার কচি। তার বাবার নাম মৃত সৈয়দ ফজলুল হক এবং মায়ের নাম মোছা. রেখা আক্তার। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের কুলিয়ারচরে। তিনি পার্ল ইন্টারন্যাশনাল নামক প্রতিষ্ঠানের টেরিটরি অফিসার ছিলেন। নিহত অপর নারীর নাম সোনিয়া। তিনি ভোলার মাছদেলছড়িয়া এলাকার রুহুল আমিনের মেয়ে। ভাই রুবেলের সঙ্গে মিরপুরের শাহআলীতে থাকতেন।

বনানী থানার ডিউটি অফিসার মো. ফজল ইসলাম জানান, মহাখালী সেতু ভবনের সামনে স্কুটার চালিয়ে যাওয়ার সময় কোনো যানবাহনের ধাক্কায় স্কুটিতে থাকা দুই নারী ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে তাদের পথচারীরা দ্রুত ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, ওই দুই নারীকে অচেতন অবস্থায় ঢামেকে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক রাত দেড়টার দিকে তাদের মৃত ঘোষণা করেন। তবে দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত স্কুটির সামনে সাংবাদিক লেখা ছিল বলে অনেকেই ঘটনাস্থল থেকে জানিয়েছেন।

জেইউ/এমআরএম/এমএস