দেশজুড়ে

সুনামগঞ্জে ঘুরতে গিয়ে কলেজছাত্র লাশ

সুনামগঞ্জে ঘুরতে গিয়ে পানিতে ডুবে জাহেদ চৌধুরী (২৫) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। শুক্রবার (১৪ আগস্ট) বিকেলে পর্যটন স্পট তাহিরপুর উপজেলার পাঠলাই নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

Advertisement

নিহত জাহেদ চৌধুরী ফেনীর দিলরাজপুর গ্রামের মৃত ফজলুল হক চৌধুরীর ছেলে। তিনি রাজধানীর তিতুমীর কলেজের বিবিএ শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১৩ আগস্ট) ঢাকা থেকে ১১ জনের একটি দল ভ্রমণের উদ্দেশ্যে সুনামগঞ্জের তাহিরপুর আসে। তারা টাঙ্গুয়ার হাওর, শহীদ সিরাজ লেক (নীলাদ্রি) ঘুরে টেকেরঘাটে নৌকায় রাত্রিযাপন করেন। পরদিন শুক্রবার সকাল ৬টায় তাহিরপুর সদরের উদ্দেশ্যে রওয়ানা দেয়ার জন্য ঘুম থেকে উঠে নৌকায় অবস্থান করা অন্য সদস্যরা বুঝতে পারেন তাদের মধ্যে জাহেদ নৌকায় নেই।

পরে পুনরায় টেকেরঘাটের গিয়ে অনেক খোঁজাখুঁজি করে নিখোঁজ জাহেদের সন্ধান না পেয়ে স্থানীয় পুলিশকে তারা বিষয়টি জানান। পরে টেকেরঘাট পুলিশ ফাঁড়ির সদস্যরা স্থানীয়দের সহযোগিতায় পাঠলাই নদীতে খোঁজাখুঁজি শুরু করেন। পরে বিকেলে ৪টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।

Advertisement

তাহিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত জানান, নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মোসাইদ রাহাত/আরএআর/পিআর