EN
  1. Home/
  2. দেশজুড়ে

হত্যা মামলায় দুই যুবকের যাবজ্জীবন

জেলা প্রতিনিধি | কুষ্টিয়া | প্রকাশিত: ০৩:০০ পিএম, ১২ নভেম্বর ২০২০

কুষ্টিয়ার কুমারখালী থানার একটি হত্যা মামলায় দুই যুবকের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এ সময় প্রত্যেককে ৫০ হাজার টাকা করে অর্থদণ্ডাদেশ দেয়া হয়।

বুধবার বেলা ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ বিশেষ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান এক আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, কুমারখালী উপজেলার উত্তর চাঁদপুর গ্রামের কফিল উদ্দিন শেখের ছেলে আছন আলী শেখ (৩০) এবং লাহিনী পাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে মো. সেলিম উদ্দিন (৩৫)। রায় ঘোষণার সময় মো. সেলিম উদ্দিন পলাতক ছিলেন।

আদালত সূত্রে জানা যায়, ২০১৩ সালের ২২ অক্টোবর রাতে কুমারখালী উপজেলার দক্ষিণ ভবানীপুর গ্রামের মৃত জব্বার মন্ডলের ছেলে আতিয়ার রহমানকে আসামিরা বাড়ি থেকে ডেকে নিয়ে যান। পরদিন সকালে (২৩ অক্টোবর) পার্শ্ববর্তী ধর্মপাড়া গ্রামের মাঠ থেকে গলাকাটা অবস্থায় আতিয়ারের লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহতের বড় ভাই হাবিবুর রহমান বাদী হয়ে ২৪ অক্টোবর কুমারখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত শেষে ২০১৪ সালের ২১ নভেম্বর আসামি আছন আলী শেখ, মো. সেলিম ও রেজাউল ওরফে রেজা নামে তিনজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ।

আল-মামুন সাগর/এফএ/পিআর