EN
  1. Home/
  2. দেশজুড়ে

ফ্যানে ঝুলছিল অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ

জেলা প্রতিনিধি | নেত্রকোনা | প্রকাশিত: ০৯:০৮ এএম, ২১ নভেম্বর ২০২০

 

নেত্রকোনার মোহনগঞ্জে বসতঘরের ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় রোজিনা আক্তার (২৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২০ নভেম্বর) রাত ৯টার দিকে পৌর শহরের উত্তর দৌলতপুরের বালুঘাট এলাকার একটি ভাড়া বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয় কাউন্সিলর কামাল হোসেন রতন জানান, নিহত রোজিনার বাড়ি সিরাজগঞ্জের উল্লাপাড়ায়। তার স্বামী রাসেল মিয়া একটি ওষুধ কোম্পানির এসআর হিসেবে মোহনগঞ্জে কাজ করেন। কর্মের সুবাধে রাসেল তার স্ত্রীকে নিয়ে দুই বছর যাবত ওই এলাকায় ভাড়া বাসায় বসবাস করছেন। তারা দুজনই একই এলাকার। তাদের আড়াই বছরের একটি মেয়ে রয়েছে। পাশাপাশি তিনি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন বলেও জানা গেছে।

তিনি আরও জানান, পাশের বাসার এক ভাড়াটিয়া হঠাৎ রোজিনার মেয়ের কান্না শুনে এগিয়ে আসেন। তখন তিনি দরজা খোলা থাকায় রোজিনাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। ওই সময় রোজিনার স্বামী রাসেল মিয়া কাজের সুবাদে পার্শ্ববর্তী ধর্মপাশায় থাকায় প্রতিবেশীরা তার স্বামীকে ফোনে বিষয়টি জানান। বিষয়টি মোহনগঞ্জ থানাকেও অবগত করা হয়। খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে মোহনগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আখতারুজ্জামান জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরএআর/এমএস